২৩শে জুন, ২০১৮ ইং | ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৫৭
শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করল পাকিস্তান

শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করল পাকিস্তান

স্পোর্টস ডেস্কঃ টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে জেতা শ্রীলঙ্কাকে ওয়ানডেতে হোয়াইটওয়াশ করল পাকিস্তান। আগের চারটি ম্যাচ জেতার পর সোমবার শারজায় পঞ্চমটিতে উসমান খানের বোলিংয়ে লঙ্কানদের নয় উইকেটে হারিয়েছে তারা।

এদিন পাকিস্তানের হয়ে দ্বিতীয় ওয়ানডে খেলতে নামা উসমানের বোলিং দাপটে ২৬ ওভার ‍দুই বলে ১০৩ রান তুলতেই অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা।

নিজের প্রথম ওভারের পঞ্চম বলেই উসমান বোল্ড করেন সামারাবিক্রমাকে। পরের বলেই সাজঘরে পাঠান দিনেশ চান্দিমালকে। নিজের দ্বিতীয় আর দলীয় তৃতীয় ওভারের তৃতীয় বলে উপুল থারাঙ্গা এবং পঞ্চম বলে নিরোশান ডিকভেলাকে মাঠ ছাড়া করেন তিনি।

নিজের চতুর্থ ও দলীয় সপ্তম ওভারে মিলিন্দা সিরিবর্দনাকে মাঠ ছাড়া করেন তিনি। ৩৪ রানে পাঁচ উইকেট পেয়েছেন উসমান। শেষমেশ থিরিমান্নে ও প্রসন্নর ২৯ রানের জুটিতে দলীয় সর্বনিম্ন ইনিংসের রেকর্ড এড়িয়েছে শ্রীলঙ্কা।

১০৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের ওপেনার ইমাম-উল-হক ও ফখর জামান বিচ্ছিন্ন হন দলীয় ৮৪ রানের মাথায়। ১৭তম ওভারে ব্যক্তিগত ৪৮(৪৭ বলে সাতটি চার) রান করে তিনি আউট হন।

ইমাম ৪৫ ও ফাহিম আশরাফ পাঁচ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। জয়ের বন্দরে পৌঁছাতে পাকিস্তান খেলে ২০ ওভার দুই বল।

 

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.