13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘২০১৮ সালের ডিসেম্বর মাসে ফাইনাল খেলা’

admin
October 20, 2017 3:24 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপিকে নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। বিএনপি এখন এলোমেলো পার্টি। নির্বাচনের মাঠে তারা আওয়ামী লীগ থেকে অনেক পিছিয়ে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, ২০১৮ সালের ডিসেম্বর মাসে ফাইনাল খেলা হবে। বিজয়ের মাসে আমরা আর একটি বিজয় লাভ করতে চাই। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার (২০ অক্টোবর) সকলে এক অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে তিনি এসব কথা বলেন।

গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন শেষে শুক্রবার (২০ অক্টোবর) তিনি বলেন, বিচার প্রক্রিয়া বাধাগ্রস্ত করে বিএনপি চেয়ারপারসনই আদালতকে হেনস্তা করছেন। তিনি আদালতে হাজিরা না দিয়ে একের পর এক তারিখ পিছিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, যারা আদালত প্রাঙ্গণে মারামারি করে তারাই আদালতকে হেনস্তা করে। স্বাধীনভাবে বিচারকাজ সম্পন্ন করতে না দেয়াও তাদের উদ্দেশ্য হতে পারে বলে অভিযোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাজিরাকে ঘিরে রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী বিশেষ আদালত প্রাঙ্গণে বিপুল সংখ্যক বিএনপিপন্থি আইনজীবী জড়ো হন। এক পর্যায়ে আদালত প্রাঙ্গণে টেলিভিশন ক্যামেরার সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

http://www.anandalokfoundation.com/