13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘আমি ভোট চাই না, একটা ভিক্ষা চাই’

admin
October 20, 2017 2:45 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি ভোট চাই না, একটা ভিক্ষা চাই। সবাই শুধু দোয়া করবেন যেন আমাদের নেত্রী শেখ হাসিনা সুস্থ থাকেন। তার যেন দীর্ঘ হায়াত হয়।

গতকাল (বৃহস্পতিবার) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার দেলপাড়া মাঠে ডিএনডির মেগা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, এ মাটি বিএনপির না, আওয়ামী লীগের না- এ মাটি বাংলার মানুষের। আমরা আমাদের নেত্রী শেখ হাসিনার কথা অনুযায়ী মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই। আজকে এ মাঠে স্থান সংকুলান হচ্ছে না তবুও এ মাঠেই আমাদের সমাবেশ করতে হচ্ছে। কারণ এখানকার বাকি সব এলাকা পানির নিচে।

তিনি বলেন, ২০১৪ সালে বিএনপি-জামায়াতের নেতৃত্বে মানুষ পুড়িয়ে মারা হলো। তখন আন্তর্জাতিক শক্তি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল। আমি আমার নেত্রীকে বিষয়টি জানালাম। নেত্রী বললেন, কই নাতো, দেশে তো ষড়যন্ত্র হচ্ছে না! মহাষড়যন্ত্র হচ্ছে। তোমার ওপর তো ১৬ জুন বোমা হামলা হয়েছিল কই তুমি কি মরেছ? তেমনি আল্লাহ কাউকে রক্ষা করলে ষড়যন্ত্র কখনই কাউকে কিছু করতে পারে না।

শামীম ওসমান বলেন, বিএনপির সংসদ সদস্য গিয়াসউদ্দিন ও সংসদ সদস্য সারাহ বেগম কবরীর আমলে এখানে কাজ হয়নি। আমরা কাজ করেছি। শত শত কোটি টাকার উন্নয়ন করেছি। আর দুটি ১০তলা প্রাইমারি স্কুল হবে। তোলারাম কলেজ ১০ তলা হচ্ছে। গভর্নমেন্ট গার্লস স্কুলের জন্য ১০ তলা ভবন পাস করিয়েছি। শিক্ষার জন্য আরও উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, আগামী এক বছরের মধ্যে ডিএনডির কাজ হলে এ এলাকায় এমন উন্নয়ন হবে, যা গুলশান-বনানীতেও হয়নি।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় সমাবেশে ঢাকা-৪ আসনের এমপি অ্যাডভোকেট সানজিদা খানম, জাতীয় পার্টির নেতা ও এমপি সৈয়দ আবু হোসেন বাবলা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/