13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জোড়া খুনের মামলায় এমপি পুত্র রনির বিরুদ্ধে তদন্ত কর্মকর্তার সাক্ষ্য শুরু

admin
October 16, 2017 7:42 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক অসিত কুমার ঘোষ (বাবু)ঃ রাজধানী ইস্কাটনে জোড়া খুনের মামলায় এমপি পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাসের সাক্ষ্য গ্রহণ শুরু করেছে আদালত।

সোমবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আবু সালেহ উদ্দিন এ সাক্ষীর জবানবন্দি গ্রহণের পর আসামী পক্ষের আংশিক জেরা গ্রহণ করে আগামী ১৮ অক্টোবর পরবর্তী জেরার দিন ঠিক করেন। আসামী পক্ষে অ্যাডভোকেট কাজী নজিব উল্লাহ হিরু এ সাক্ষীকে জেরা করেন। সাক্ষ্য গ্রহণকালে রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এর আগে মামলাটিতে আরও ২০ জনের সাক্ষ্য গ্রহণ করেছে আদালত। ২০১৬ সালের ৬ মার্চ মামলাটিতে এ আসামীর অব্যাহতির আবেদন নাকচ করে আদালত চার্জগঠন করেন।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রণির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলাটিতে বখতিয়ার আলম রনিকে তিনদফা দশ দিনের রিমান্ড শেষে ২০১৫ সালের ২ জুলাই আদালতে তাকে কারাগারে পাঠান। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামী করে রমনা থানায় ওই বছর ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১৫ সালের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ।

http://www.anandalokfoundation.com/