২৩শে অক্টোবর, ২০১৭ ইং | ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | বিকাল ৩:৫৩
আমের চারা রোপন কর্মসূচি

আড়পাড়া ইউনিয়নে ২০০০ আমের চারা রোপন কর্মসূচি উদ্ধোধন

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে আড়পাড়া ইউনিয়নের ০১নং ওয়ার্ড হইতে ০৯নং ওয়ার্ডের খানা প্রতি ০১টি করে আম গাছের চারা লাগানো কর্মসূচি গ্রহন করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০.০০টায় আড়পাড়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের চেয়ারম্যানের বাড়িতে প্রথম এবং দ্বিতীয় মোঃ সফিউর রহমান এর বাড়িতে আম গাছের চারা লাগিয়ে উদ্ধোধন করা হয়।

উদ্ধোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মোল্যা সঙ্গে ছিলেন ইউ.পি সদস্য নরেন্দ্রনাথ সরকার, মোঃ হিটলার শিকাদার, মোঃ লিয়াকত আলী বিশ্বাস, মোঃ জিন্নাহ মন্ডল, মোঃ ওবাইদুর রহমান, মোঃ আবুল কালাম আজাদ, শেখ আবু বাহার (এবি), মোঃ আব্দুর রউফ মোল্যা, মোঃ আবু বক্কার মল্লিক, ও সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ শিউলি খাতুন, মমতাজ সাত্তার, ও হাসিনা বেগম এবং গ্রাম পুলিশ মোঃ মিরাজুল ইসলাম, মোঃ রহিম শেখ, মোঃ মুজিবুর রহমান, প্রমূখ।

এ বছরে পর্যায়ক্রমে ০১ থেকে ০৯টি ওয়ার্ডে (ওয়ার্ড প্রতি ২০০ টি) এবং ইউনিয়নের বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ২০০টি সহ সর্বমোট ২,০০০ (দুই হাজার) আম গাছের চারা রোপন করা হবে। প্রত্যেকটি বাড়ি গিয়ে চেয়ারম্যান ও মেম্বারবৃন্দের আম গাছের চারা লাগানোর উদ্দ্যোগ সরকারের ও এল.জি.এস.পি এর যৌথ অর্থায়নের আওতাধীন মহাকর্মযজ্ঞ। এই কর্মসূচি জনগনের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। এই ধরনর প্রকল্প আড়পাড়া ইউনিয়নের প্রথম গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*