২৩শে অক্টোবর, ২০১৭ ইং | ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | বিকাল ৩:৫৫
Three schoolgirls Disappeared

আগৈলঝাড়ায় একই দিনে তিন স্কুল ছাত্রী নিখোজ, থানায় পূথক লিখিত অভিযোগ

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ  বরিশালের আগৈলঝাড়ায় একই দিনে তিন স্কুল ছাত্রী নিখোজ হয়। এ ঘটনায় থানায় পৃথক লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় ছাত্রীদের অভিভাবকরা চিন্তিত হয়ে পড়েছে।

ছাত্রীদের অভিভাবক সূত্রে জানা গেছে, উপজেলার পয়সা গ্রামের হাবিবুর রহমানের মেয়ে ও পয়সা স্কুল এন্ড কলেজের ছাত্রী অখি খানম মঙ্গলবার সকালে কলেজে কাগজ-পত্র উত্তোলন আসার পর থেকে নিখোজ হয়। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুজে তাকে না পেয়ে বুধবার থানায় জিডি করা হয়েছে। কলেজ ছাত্রী অখিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

অন্যদিকে উপজেলার পূর্বসুজনকাঠী গ্রামের লিটন খলিফার মেয়ে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার ও কালুপাড়া গ্রামের সহিদ হাওলাদারের মেয়ে ও পূর্বসুজনকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী সাজনা আফরিন আরমা বাড়ি থেকে স্কুলে আসার পর নিখোঁজ হয়।

আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুজে তাকে না পেয়ে বুধবার রাতে থানায় জিডি করা হয়েছে। খাদিজা আক্তার ও সাজনা আফরিন আরমা নিখোঁজের ২০ ঘন্টা পর বরিশালের একটি বাসা থেকে পুলিশ তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, নিখোঁজ হওয়ার পরে দুই ছাত্রী উদ্ধার হলেও বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*