২৩শে অক্টোবর, ২০১৭ ইং | ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | বিকাল ৩:৫৭
ঝিনাইদহে মাসব্যাপী জেলা বিতর্ক উৎসব শুরু

ঝিনাইদহে মাসব্যাপী জেলা বিতর্ক উৎসব শুরু

ঝিনাইদহ প্রতিনিধি॥১১অক্টোবর’২০১৭:  ‘যুক্তির শাণিত ধারে ছিন্ন হোক আঁধার” এ শ্লোগানে ঝিনাইদহ জেলা বিতর্ক উৎসব শুরু হয়েছে। এ উপলক্ষে বুধবার বিকেলে সরকারি কেসি কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পৌরসভার সামনে এসে শেষ হয়। পরে ডা. কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসবের উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ ড. বিএম রেজাউল করিম। ঝিনাইদহ ডিবেটিং সোসাইটির ব্যবস্থাপনায় বুধবার থেকে শুরু হওয়া এ উৎসব চলবে মাসব্যাপী।

উদ্বোধনী দিনে জেলার ৮ টি বিদ্যালয়ের বিতর্কিক অংশগ্রহণ করে। প্রথম দিনে বিচারকের দ্বায়িত্ব পালন করেন সরকারি কেসি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক আবু তালেব মোহাম্মদ মনির, সরকারি নুরুন্নাহার মহিলা কলেজের সমাজ কল্যান বিভাগের অধ্যাপক মাহবুব আরা ও ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান। অনুষ্ঠান সার্বিক তত্বাবধান করেন ঝিনাইদহ ডিবেটিং সোসাইটির সভাপতি সাকিব মোহাম্মদ আল হাসান। মাসব্যাপী এ উৎসবের নিউজ পার্টনার রয়েছে সময় সংবাদ ও দৈনিক বর্ণিক বার্তা।a

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*