১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | দুপুর ১:১৩
শৈলকুপায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ

ঝনাইদহের শৈলকুপায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান উজ্জল, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:  ঝিনাইদহের শৈলকুপায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-অক্টোবর, ২০১৭ ২য় রাউন্ড পালন উপলক্ষ্যে সাংবাদিকদের অংশগ্রহনে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ০৭.১০.২০১৭ ইং শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খন্দকার বাবরের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক দেলোয়ার কবির, শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা, সহ-সভাপতি শামীম বিন সাত্তার, সাধারণ সম্পাদক শিহাব মল্লিক, দপ্তর সম্পাদক এইচ,এম ইমরান, নির্বাহী সদস্য এএসএম আলীমুজ্জামান, সদস্য সুজন বিশ্বাস, রাজিব মাহমুদ টিপু ও লিটন হোসেনসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ভরা পেটে কৃমির ট্যাবলেট খেয়ে ১ঘন্টা বিশ্রামে থাকার বিষয়ে এবং এ ট্যাবলেট খাওয়ার উপকারীতা ও প্রয়োজনীয়তা সম্পর্কে বিভিন্ন ধরনের আলোচনা করা হয়। এবার এ উপজেলায় ৪৬৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫ থেকে ১৬ বছর বয়সী প্রায় ৯০ হাজার শিক্ষার্থীকে কৃমির ট্যাবলেট খাওয়ানো হবে। তবে তারিখ এখনো নির্ধারণ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*