13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হচ্ছেন জেসিয়া ইসলাম

admin
October 4, 2017 6:24 am
Link Copied!

নিউজ ডেস্কঃ  বিবাহিত প্রমাণিত হওয়ায় সমালোচনার মুখে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারাতে যাচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তবে কে হবেন নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’? এ নিয়ে নানা রকম হিসেব করতে শুরু করেছেন অনেকেই।

একাধিক সূত্র থেকে জানা গেছে, নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন প্রথম রানারআপ জেসিয়া ইসলাম। তবে এই বিষয়ে বুধবার বিকেলে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ থেকে জানানো হয়েছে, বুধবার বিকেল ৪টায় ঢাকার হোটেল ওয়েস্টিনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রতিযোগিতার বিচারক, প্রতিযোগী এবং আয়োজনের সঙ্গে সংশ্লিষ্টরা।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর গ্র্যান্ড ফিনালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে গিয়ে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করেন।

পরবর্তীতে বেরিয়ে আসে বিজয়ী এভ্রিল বিবাহিত। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী বিবাহিত কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন না। ফলে মুকুট হারাতে যাচ্ছেন এভ্রিল।

এ প্রসঙ্গে জান্নাতুল নাঈম এভ্রিল আরটিভি অনলাইনকে বলেন, আমাকে যদি বিজয়ী থেকে বাদ দেওয়া হয় তাতে আমার কোনো দুঃখ নেই। আমি লড়াই করেছি মেয়েদের অধিকার প্রতিষ্ঠার জন্য। এই প্রতিযোগিতা থেকে বাদ পড়লেও আমি কাজ করে যাবো; প্রমাণ করে দেবো মেয়েরা ইচ্ছে করলে সব করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অনুপ্রেরণা।

অন্যদিকে জান্নাতুল সুমাইয়া হিমি জানান, বুধবার বিকেলের অনুষ্ঠানে উপস্থিত নাও থাকতে পারেন তিনি। কারণ আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ থেকে তাকে সেখানে থাকার জন্য কোনো আমন্ত্রণ জানায়নি।

হিমি আরটিভি অনলাইনকে বলেন, এর আগে গ্র্যান্ড ফিনালের মঞ্চে আমার নাম ঘোষণা করে আমাকে বিব্রত করা হয়েছে। এবারও এমন কিছু হোক আমি চাই না। তাছাড়া অন্তর শোবিজ থেকে আমাকে কিছুই বলা হয়নি। অন্তর শোবিজের একজন জুনিয়র কর্মচারী আমাকে ফোন করে বুধবার বিকেলে ওয়েস্টিন হোটেলের অনুষ্ঠানে থাকতে বলেছেন। আমি সেখানে যাবো কিনা বলতে পারছি না।

মঙ্গলবার রাত পৌনে ১১টায় আরটিভি অনলাইনকে হিমি বলেন, ‘অনুষ্ঠানে গিয়ে যদি বিব্রতকর অবস্থায় পড়তে হয়; তাই আমি বুঝতে পারছি না অনুষ্ঠানে যাবো কিনা।

একাধিক সূত্র থেকে জানা গেছে, প্রথম রানারআপ জেসিয়া ইসলামকে বুধবার বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিযোগিতার অন্যতম বিচারক শম্পা রেজা বলেন, ‘বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী বিবাহিত কেউ অংশ নিতে পারবে না। এভ্রিল বিবাহিত প্রমাণিত হলে সে তো বাদ পড়ে যাবে। তাছাড়া আমার দেওয়া নম্বরেও এভ্রিল বিজয়ী ছিল না। এভ্রিল যদি বাদ পড়ে তবে প্রথম রানারআপ জেসিয়া ইসলামই তো হবেন বিজয়ী।

অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, কোনো প্রতিযোগী যদি নিয়ম ভঙ্গ করেন তবে প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী এ ব্যাপারে সিদ্ধান্ত হবে। এটা তো আমার ব্যক্তিগত কোনো বিষয় না। এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে আমাদের বক্তব্য জানাবো।

হিমি, এভ্রিল এই বিষয়ে মুখ খুললেও কথা বলছেন না জেসিয়া ইসলাম। জানা গেছে, অন্তর শোবিজ থেকে তাকে মিডিয়ার মুখোমুখি হতে নিষেধ করা হয়েছে। বুধবার আনুষ্ঠানিক ঘোষণার পরই মিডিয়ার সামনে কথা বলবেন জেসিয়া।

http://www.anandalokfoundation.com/