13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পুঁজিবাজারে এ সপ্তাহে যেসব বোর্ড সভা ও এজিএম হবে

admin
October 2, 2017 6:50 am
Link Copied!

নিউজ ডেস্কঃ  চলতি সপ্তাহে পরিচালনা পর্ষদ বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি। পাশাপাশি ৫ কোম্পানির বার্ষিক সাধারণ সভার (এজিএম) অনুষ্ঠিত হবে।  ডিএসই সূত্রে এসব তথ্য জানা যায়।

এ সপ্তাহে কোম্পানির বোর্ড সভা হবে ওয়েস্টার্ন মেরিন, ফারইস্ট নিটিং, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স ও সিমটেক্স ইন্ডাস্ট্রিজে লিমিটেডের।

এর মধ্যে ৪ অক্টোবর ওয়েস্টার্ন মেরিন বোর্ড সভা করবে। সভায় ১ জুলাই ২০১৬ থেকে ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন  প্রকাশ করা হবে। ৫ অক্টোবর ফারইস্ট নিটিংয়ের বোর্ড সভা করবে। সভায় ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও ডিভিডেন্ড ঘোষণা করা হবে। কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা ৫ অক্টোবর। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সিমটেক্স ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ৮ অক্টোবর। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এছাড়া এ সপ্তাহে বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৫ কোম্পানি।  কোম্পানিগুলো হচ্ছে- পদ্মা ইসলামী লাইফ, অ্যাপেক্স ফুটওয়্যার, ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস, লিগ্যাসি ফুটওয়্যার এবং ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো)।

পদ্মা ইসলামী লাইফের বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে ৯ নভেম্বর। এর আগে ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ অক্টোবর।  অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১২ নভেম্বর। এর আগে ৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করে কোম্পানিটি।  এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ অক্টোবর।

আগামী ২২ নভেম্বর ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এর আগে পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ২৫ শতাংশ নগদ, বাকি ১০ শতাংশ বোনাস। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ অক্টোবর।  লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর। এর আগে পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ অক্টোবর।

http://www.anandalokfoundation.com/