13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জিনিয়াস ডিবেটিং ক্লাবের কমিটি গঠন মোস্তফা সভাপতি, আদিত্য সেক্রেটারি

admin
October 1, 2017 7:17 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ॥ ১ অক্টোবর’২০১৭ঃ  মোস্তাফা ইবনে মাসুদকে সভাপতি, তাসরিক আলম আদিত্যকে সাধারণ সম্পাদক ও শেখ মাকবুবুল হক রাহিককে সাংগাঠনিক সম্পাদক করে জিনিয়াস ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার (০১ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার সকালে ঝিনাইদহের কালীগঞ্জের একটি সম্মেলন কক্ষে জিনিয়াস ডিবেটিং ক্লাবের ২০১৭-২০১৮ সালের জন্য ১৯ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির অন্য দায়িত্বে যারা রয়েছেন- সহ-সভাপতি ইফ্ফাত আফরিন রাফিয়া, সহ-সভাপতি খাঁন মুহাম্মদ মুশফিক আকিব। যুগ্ম সাধারণ সম্পাদক-এস এম আমান, যুগ্ম সাধারন সম্পাদক-শাহরিয়ার লিয়ন, অর্থ সম্পাদক-সায়েম আল রাতুল, দপ্তর সম্পাদক-রাফি আনজুম দিপ্ত প্রচার সম্পাদক-অর্ক চক্রবর্তী, সহ-প্রচার সম্পাদক-রুবাবা জামান, গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক-মাসরুক রহমান।

কার্যকরী সদস্য-আব্দুল্লাহ সা’দাত, প্রিতম ভৌমিক, জাবিদ মাহমুদ জিমি, ইসতিয়াক মাহমুদ, ফারজান আল কাফি, অর্পিতা মজুমদার,আবুজর গিফারী।
পরে ক্লাবের সাবেক সভাপতি আল শাহরিয়ার সুমনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথির বক্তৃতা করেন প্রভাষক সাজেদুল ইসলাম সোহাগ, প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা মিজানুর রহমান, উপদেষ্টা সৌরভ হোসেন, নুরুজ্জামান কাকন, প্রিতম অধিকারী দিপ্ত ও ইয়াসিন আরাফাত মানিক।

http://www.anandalokfoundation.com/