13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারা প্রেস ক্লাবের কমিটি গঠন

admin
September 30, 2017 2:23 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক আনোয়ারা প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি (২০১৭-২০১৮) গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক পূর্বকোণ ও সমকাল প্রতিনিধি এম আনোয়ারুল হককে সভাপতি, দৈনিক আজাদী প্রতিনিধি একেএম নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা টাইমস প্রতিনিধি মো. রফিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। গত শুক্রবার বিকেলে আনোয়ারায় কর্মরত সংবাদকর্মীদের উপস্থি’তিতে সকলের গোপন মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, প্রথম আলো প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেন সিনিয়র সহ-সভাপতি, দৈনিক ইনফো বাংলা প্রতিনিধি নুরুল আবছার তালুকদার সহ-সভাপতি, দৈনিক জনতা প্রতিনিধি শেখ সামশুদ্দিন শামীম যুগ্ম সম্পাদক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও ভোরের কাগজ প্রতিনিধি হুমায়ুন কবির শাহ সুমন অর্থ সম্পাদক, দৈনিক কর্ণফুলী প্রতিনিধি দেলোয়ার হোসেন মনসুর প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক সাঙ্গু ও মানবকন্ঠ প্রতিনিধি ইমরান এমি দপ্তর সম্পাদক, দৈনিক নয়াবাংলা প্রতিনিধি মো. আক্কাস উদ্দিন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও নির্বাহী সদস্য দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও ইনকিলাব প্রতিনিধি জাহেদুল হক।

সভায় উপস্থিত ছিলেন দেশ জনতার বাণী প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, সিটিজিবাংলা ডটকম প্রতিনিধি মোজাম্মেল হিমালয়, প্রতিদিন বাংলাদেশ প্রতিনিধি কোরবান আলী টিটু, দৈনিক মুক্তখবর প্রতিনিধি মুনিরুল এহছান খোরশেদ ও দি নিউজ ও দি ক্রাইম প্রতিনিধি রাজীব শর্মা।

সভায় শীঘ্রই জাঁকজমকভাবে অভিষেক করার উপর গুরুত্ব আরোপ করা হয়।

http://www.anandalokfoundation.com/