১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | দুপুর ১:১৮

কোহলিকে আবারও চরম অসম্মান, এবার সব মাত্রা ছাড়াল বাংলাদেশিরা

নিজস্ব প্রতিবেদকঃ ক্রিকেট মাঠে কোহলিকে পর্যুদস্ত না করতে পেরে এবার ব্যক্তিগত আক্রমণ করে বসল বাংলাদেশ। ফের অসম্মান বিরাট কোহলিকে। — এএফপি

অশ্লীলতার সীমা ছাড়াল বাংলাদেশের মিডিয়া। ক্রিকেট মাঠে কোহলিকে পর্যুদস্ত না করতে পেরে এবার ব্যক্তিগত আক্রমণ করে বসল তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এতদিন বাংলাদেশি সমর্থকরা কুরুচিকর আক্রমণ করতেন। বাংলাদেশি মিডিয়ার তরফেও এবার নিয়মিত আক্রমণের শিকার করা হচ্ছে কোহলিকে।

ঠিক কী হয়েছে? সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশি ক্রিকেটারদের একটি জনপ্রিয় ফ্যান পেজ হল, ‘ক্রিকেট সারকাজম বি়ডি’। এই পেজে নিয়মিতভাবেই ভারতীয় ক্রিকেটারদের নিয়ে অশালীন পোস্ট করা হয়। তবে তা মাত্রা ছাড়ায় শনিবার। শনিবার ওই পেজে পোস্ট করা একটি ছবিতে কোহলিকে পরোক্ষভাবে ‘কুকুর’ বলা হয়েছে। যা নিয়ে শুরু হয়েছে নয়া বিতর্ক।

কী রয়েছে পোস্টটিতে? দেখা যাচ্ছে, লেখা রয়েছে, অস্ট্রেলিয়ার রয়েছে ক্যাঙারু, চিনের রয়েছে পাণ্ডা, নিউজিল্যান্ডের রয়েছে কিউয়ি। এবং ভারতের রয়েছে বিরাট কোহলি। বিরাট কোহলির ছবিটি আবার জিভ বের করা। ছবির ক্যাপশনে আবার লেখা, ‘ক্রেডিট গোজ টু ইন্ডিয়া দ্য ব্রেস্ট টিম’। লক্ষ্যণীয়, ‘বেস্ট’ অর্থাৎ ‘সেরা’ শব্দটিকেও ঘুরিয়ে অপমানজনকভাবে ‘ব্রেস্ট’ বা ‘বক্ষ’ লেখা হয়েছে। কমেন্ট সেকশনে রয়েছে উন্মাদ বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের একের পর এক কুরুচিকর মন্তব্য। অর্থাৎ পরোক্ষে এই ফ্যান পেজটিই বাংলাদেশি সমর্থকদের কাছে কোহলিকে ভুলভাবে উপস্থাপন করছে।

এই সেই কুরুচিকর পোস্ট। — ফেসবুক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*