13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গা মুসলমানদের ১ কোটি ৫০ লক্ষ টাকার ত্রান বিতরণ করেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনার

admin
September 22, 2017 10:13 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা,ঝিনাইদহ প্রতিনিধি॥২২সেপ্টেম্বর’২০১৭:  মিয়ানমারের সামরিক সরকার কর্তৃক বর্বর নির্যাতিত হত্যাযজ্ঞ থেকে পালিয়ে আসা অসহায় রোহিঙ্গা মুসলমানদের সাহায্যার্থে প্রায় দেড় কোটি টাকার ত্রান বিতরণ করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজীম আনার। তার আহববানে কালীগঞ্জ বাসীর দেওয়া বিপুল পরিমান ত্রান সামগ্রী নিয়ে কালীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে উখিয়ায় পৌছায়।

বস্ত্র , চাউল, ডাউল, বিস্কুট, ঔষধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী নিয়ে ট্রাকগুলি কক্সবাজারের উখিয়া ও টেকনাফে পৌছানোর পর শুক্রবার সকাল থেকে এম পি আনোয়ারুল আজীম আনার অসহায় রোহিঙ্গাদের মাঝে ত্রান বিতরন করেন।

ত্রান সামগ্রী প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ জানান, বাংলাদেশে আশ্রয় নেওয়া অসহায় রোহিঙ্গা মুসলমানদের সাহায্য দেবার জন্য কালীগঞ্জবাসীকে আহববান জানানো হয়েছিল।

এ আহবানে সাড়া দিয়ে কালীগঞ্জের মানুষ বিপুল পরিমান সাহায্য প্রদান করেছে। এই ত্রান বিতরনের মধ্যে রয়েছে, ২ লাখ পিচ নতুন পুরাতন কাপড়, ২ শত বস্তা চাউল, ১০ হাজার ব্যাগ চিড়া পাটালি, ২০ হাজার প্যাকেট বিস্কুট, ৮ হাজার প্যাকেট সুজি চিনি, ১৮ কাটুন স্যালাইন, ১৫ বস্তা মুড়ি, ২ বস্তা লবন ও ১ কাটুন ঔষধ সহ প্রায় দেড় কোটি টাকার মালামাল সঠিক ভাবে ঝিনাইদহ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার বিতারন করেন।

http://www.anandalokfoundation.com/