13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে স্টুডেন্ট বাস সার্ভিস চালু

admin
September 20, 2017 3:03 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥২০সেপ্টেম্বর’২০১৭ঃ  ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে স্টুডেন্টদের জন্য বাস সার্ভিস চালু করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কলেজ প্রাঙ্গণে বাস চালু উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

কলেজ অধ্যক্ষ ও প্রকল্প পরিচালক ডা: আবদুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ডা: অমলেন্দু ঘোষ, উপ-প্রকল্প পরিচালক ডা: নুরুল আমিন, সহযোগী অধ্যাপক সর্দার খায়রুল বাশার, ডা: আবু জাফর মোহাম্মদ ফেরদৌস, ডা: লিয়াকত আলী, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার প্রাপ্ত গ্রীণ চাষী ইদ্রিস আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন কর্মচারী পরিষদের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন সোহাগ, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ ও কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ফাহিম হাসানসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

অধ্যক্ষ ডা: আবদুল হাই জানান, প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের অধিন প্রকল্পের অর্থায়নে এ বাসটি চালু করা হয়েছে। এখন থেকে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শহরের পায়রা চত্বর থেকে সকাল সাড়ে ৭ টায় প্রতিষ্ঠানে যাতায়াত করতে পারবে। ভবিষ্যতে কর্মচারী ও শিক্ষার্র্থীদের জন্য আরও বাস ক্রয়ের পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

http://www.anandalokfoundation.com/