13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যাদের চোখের প্রেমে পড়ছেন কিশোর থেকে বৃদ্ধ

admin
September 4, 2017 5:24 pm
Link Copied!

বিনোদন ডেস্ক: তাদের চোখের প্রেমে পড়েছেন কিশোর থেকে বৃদ্ধ অনেকেই। এখানে বয়স কোনো বাধা হয়ে দাঁড়াতে পারেনি। বলিউডের এই নায়িকারা নিজের চোখের সৌন্দর্যের ব্যাপারে খুবই সচেতন।

চোখের মেকআপ তারা বেশ যত্ন করেই করেন। এ জন্য বিশেষজ্ঞও রাখা আছে তাদের। তারা বেশ ভালো অঙ্কের মাইনে পান। যেমন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের নীল চোখে মজেছেন অনেকেই। ইদানিং তিনি নিজেই চোখের মেকআপ-এ অভিনবত্ব এনেছেন। কালারফুল আই শ্যাডোর সঙ্গে ডার্ক আই লাইনার এবং কাজল ব্যবহার করছেন। শুধু তাই নয়, সত্তর দশকের স্টাইলেও মাঝে মাঝে চোখে খানিকটা কাজল টেনে দিচ্ছেন।

দীপিকাও চোখের মেকাপ নিয়ে এক্সপেরিমেন্ট কম করেননি। আজকাল গ্লিটার আইজেই বেশি দেখা যাচ্ছে তাকে। ডার্ক করে মাসকারা ব্যবহার করার সঙ্গে সঙ্গে গ্রিন বা লাইট ব্লু কালারের গ্লিটার ব্যবহার করছেন তিনি।

প্রিয়াংকার এখন বৃহস্পতি তুঙ্গে। প্রিয়াংকার পছন্দ নুড আই মেকআপ। চোখে কাজল, মাসকারা এবং হালকা করে আই শ্যাডো লাগান তিনি। তার বক্তব্য, নুড আই মেকআপেই নাকি চোখের প্রকৃত সৌন্দর্য বোঝা যায়।

কারিনা কাপুরের স্মোকি আইজ তার খুব পছন্দ। এই মেকআপে তাকে মানায়ও বেশ। একটু খেয়াল করে দেখুন, বডিগার্ড, বজরঙ্গি ভাইজান, অশোকা- এমন অনেক ছবিতে তাকে এমন চোখের সাজে পর্দায় দেখা গেছে। আর তাই দেখে দর্শক পাগল!

http://www.anandalokfoundation.com/