সর্ব শেষ খবর
১৮ই জানুয়ারি, ২০১৮ ইং | ৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৯:৩৭

‘যদি গণেশ পুজো আর ইদ একসঙ্গে পালন করেন, আমরা কেন নয়!’

প্রতিবেশী ডেস্ক: আজ শনিবার ইদ। বিশ্ব জুড়ে পালিত হচ্ছে ইদ-উল-আজহা। অন্যদিকে, গণেশ পুজোর রেশ কাটেনি এখনও। আর এই দুয়ের শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেছেন কাজল। আর মানুষের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। হিন্দু আর মুসলিমদের দুটি অনুষ্ঠানকে কার্যত মিলিয়ে দিয়েছেন তিনি। অভিনেত্রীর সেই ভাবনাকেই বাহবা দিচ্ছেন তাঁর ভক্তরা।

একটি ট্যুইটে কাজল লিখেছেন, ‘যদি আমাদের ভগবানেরাই গণেশ পুজো আর ইদ একসঙ্গে পালন করেন, তাহলে আমরা কেন পারব না! সবাইকে আশীর্বাদ। ‘ অনেকেই প্রশংসা করেছেন এই বক্তব্যের। আবার সমালোচকেরও অভাব নেই।

কেউ মন্তব্য করেছেন, ‘সুন্দর বক্তব্য। এটাই তো মানবিকতা। ‘ কেউ আবার সাবধানবানী দিয়েছেন কাজলকে। বলেছেন, ‘শেষবারের মত আপনাকে বলছি, এসব বন্ধ করুন। ‘ আলি ইমরান নামে ওই ব্যক্তির মন্তব্যকেও আক্রমণ করেছেন অনেকে।

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী কাজলকে সম্প্রতি দেখা গিয়েছে তামিল ছবি ‘পাত্তাধারী ২’-তে। সেখানে তাঁর সহ-অভিনেতা ধনুষ। ‘লালকর’ নামে হিন্দিতে মুক্তি পাচ্ছে সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্য রজনীকান্ত পরিচালিত এই ছবি। বলিউডে তাঁকে শেষ দেখা গিয়েছে শাহরুখ খানের সঙ্গে ‘দিলওয়ালে’ ছবিতে। এরপর তাঁর হাতে কি কাজ রয়েছে, সেকথা এখনও জানাননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*