13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে ঈদের দিন গণ ধর্ষনের শিকার ১০ম শ্রেণীর ছাত্রী

admin
September 2, 2017 4:27 pm
Link Copied!

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ ঈদের দিন সকালের ২২ বছরের এক তরুনীকে (২২) গণ ধর্ষন করা হয়েছে। চার যুবক ওই তরুনীকে জোরপূর্বক একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে ধর্ষন করে। বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ওই তরুনীকে উদ্ধার করে থানায় নিয়েেএসেছেন।

ধর্ষিত ওই তরুনী জানান, তার মা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছেন। ঘটনার দিন সকাল ৭টার দিকে তিনি হাসপাতাল থেকে দশমিনা উপজেলার গোলখালী গ্রামের বাড়ি রওনা দেন। তিনি লোহালিয়া খেয়া পার হয়ে একটি ভাড়ায় চালিত মটরসাইকেলে উঠেন। সকাল সারে ৭টার দিকেমটর সাইকেলটি মিলঘর এলাকার বটতলা সানু মৃধার বাড়িরর কাছে পৌঁছলে ৪ যুবক গাড়ি গতিরোধ করে ড্রাইভারকে ভয়ভীতি পাঠিয়ে দেন। এরপর ওই চার যুবক তাকে মুখ চেপে কাছেই একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে জোর পূর্বক পালাক্রমে ধর্ষন করে। এক পর্যায়ে তার ডাক চিৎকারে স্থানীয় কয়েক ব্যাক্তি এস তাকে উদ্ধার করে এবং কবির শরীফ নামের এক যুবককে আটক করে। স্থানীয়রা জানায় ধর্ষন কারী ওই চার যুবকের নাম জাফর গাজী (২৮) পিতা আতাহার গাজী, মিজান সরদার (২৬) পিতা আবদুর রশিদ সরদার কবির (২৫) পিতা অজ্ঞাত ও সিদ্দিক (২২) পিতা হানিফ মীর। এদের মধ্যে দুই জনের বাড়ি একই ইউনিয়নের আতশখালী ও অপর দুই জনের বাড়ি মাহশ্রাদ্দি গ্রামে।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আযম খান ফারুকী বলেন, ধর্ষিতকে মেডিকেল টেস্টের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো প্রস্তুতি নেয়া হচ্ছে।

অপর দিকে শুক্রবার দিবাগত রাতে উপজেলার কনকদিয়া ইউনিয়নের কনকদিয়া গ্রামের ১০ম শ্রেণীর ছাত্রীকে (১৪) প্রতিবেশী বিলাস পালের ছেলের বলরাম পাল মোবাইলএফানে ঘর থেকে ডেকে নিয়ে ধর্ষন করেছেন। ওই ছাত্রীকে বাউফল থানার পুলিশ উদ্ধারকরে থানায় নিয়ে এসেছেন।

http://www.anandalokfoundation.com/