সর্ব শেষ খবর
১৮ই জানুয়ারি, ২০১৮ ইং | ৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৯:৩৬

তিন তালাক: ‘হুমকি’ দিচ্ছে শ্বশুরবাড়ির লোকজন

প্রতিবেশী ডেস্কঃ তিন তালাক নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পর থেকে ক্রমাগত হুমকি পাচ্ছেন বলে অভিযোগ করলেন অন্যতম মামলাকারী হাওড়ার পিলখানার বাসিন্দা ইশরত জাহান। এই নিয়ে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে নিরাপত্তা চেয়েছেন।

গত মঙ্গলবার, এক ঐতিহাসিক রায়ে তাৎক্ষণিক তিন তালাককে অবৈধ ও অসাংবিধানিক বলে ঘোষণা করে সুপ্রিম কোর্টের পাঁচ সদস্যের সাংবিধানিক বেঞ্চ। ইশরতের অভিযোগ, রায় বের হওয়ার পর থেকেই তাঁকে ও তাঁর সন্তানদের হুমকি পেতে হচ্ছে।

আইনজীবী নাজিয়া এলাহি খান মারফৎ ইশরত জানান, তাঁর শ্বশুরবাড়ির লোকজন ও কয়েকজন প্রতিবেশী তাঁর বিরুদ্ধে সম্প্রদায়ের স্বার্থের বিরুদ্ধে যাওয়ার অভিযোগ তুলছেন। ইশরত আরও জানান, তাঁকে ও তাঁর সন্তানদের প্রায়ই অকথ্য গালিগালাজ শুনতে হচ্ছে। এমনকী, হুমকিও দেওয়া হচ্ছে।

এই প্রসঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমত বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছেন ইশরত। চিঠিতে মুখ্যমন্ত্রীর কাছে নিজের ও সন্তানদের জন্য নিরাপত্তা চেয়ে অনুরোধ করেছেন ইশরত। বলেন, আমি মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে আমার ও আমার সন্তানদের জন্য নিরাপত্তা চেয়েছি। চিঠির প্রতিলিপি হাওড়া পুলিশ কমিশনারেট ও স্থানীয় গোলাবাড়ি থানায় পাঠানো হয়েছে।

শীর্ষ আদালতের রায়ের পর ইশরত ভেবেছিলেন, এবার হয়ত তাঁর সুদিন ফিরবে। কিন্তু, রায় বের হওয়ার পর থেকেই তাঁর কপালে শুধুই গঞ্জনা ও খোঁটা শুনতে হচ্ছে। তিনি বলেন, আমাকে খারাপ মানুষ হিসেবে প্রতিপন্ন করার চেষ্টা হচ্ছে। তাঁর প্রশ্ন, কেউ নিজের অধিকার নিয়ে কথা বললেই খারাপ হয়ে যাবে কেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*