13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এবার জানা গেল কেন বিয়ে করছেন না সালমান খান

admin
August 21, 2017 11:59 pm
Link Copied!

বিনোদন ডেস্ক : শুধু আর খবর বা গসিপে আটকে নেই ব্যাপারটা। সিনেমার পর্দাতেও এ খবর নিয়ে ভরা কোর্টে সওয়ালও করেছেন অক্ষয় কুমার। সারাদেশ জানতে চায়, কবে বিয়ে করছেন সালমান খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি!

কে না জানতে চায় সালমানের লাভ লাইফ নিয়ে। কোনও এক নারীর সঙ্গে তাকে দেখা গেলেই শুরু হয়ে যায় জল্পনা। তাহলে এনার প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সল্লু মিঞা? তাহলে কি এবছরই বসছেন বিয়ের পিঁড়িতে?

কিছুদিন আগেই শোনা যায়, সালমানের বিয়ে হতে চলেছে এবছরের শেষে, ১৮ নভেম্বর।

কিন্তু সে জল্পনাতেও জল ঢেলেছেন তিনি নিজেই। কিন্তু এতদিনে জানা গেল কেন বিয়ে করছেন না বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর।

খুব শীঘ্রই আসতে চলেছে ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ইলেভেন’। আবারও সঞ্চালকের আসনে সালমান খান। এবছরের থিম প্রতিবেশী। শুক্রবার প্রকাশিত হল এই শো-এর প্রথম টিজার। আর সেই টিজারেও সালমানকে বিয়ে করে নেওয়ার পরামর্শ দিচ্ছে তার প্রতিবেশী। কিন্তু সালমানের সাফ জবাব এখনও তার বিয়ের সময় হয়নি।

বিয়ে করার কোন তাড়াও নেই তার। টিজারে প্রথমেই দেখা যায় সালমান সিঙ্গল। নিজেই নিজের সমস্ত কাজ করে নিচ্ছেন তিনি। আর সেখান থেকেই ঘটছে যাবতীয় বিপত্তি। বিপত্তি থেকে মুক্তি পেতে সালমানকে বিয়ে করে নিতে বলছেন প্রতিবেশী বৌদি। তবে সালমান কিছুতেই রাজি নন।

তবে সালমান রাজি হন আর নাই হন এই ভিডিও থেকে একটা তথ্য পরিষ্কার। বিগ বসের এই নয়া মরশুমে কেবল ঘরের লোকেদের মধ্যে প্রেম, ঝগড়া, মারপিট হবে না, এবার ঘরে এক্সট্রা মশালা জোগাবেন বাইরে কিছু প্রতিবেশীও।

http://www.anandalokfoundation.com/