13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জন্মষ্টমী অনুষ্ঠানের চার পরামর্শ সিএমপি কমিশনারের

admin
August 13, 2017 11:42 am
Link Copied!

রাজিব শর্মা, চট্টগ্রামঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে মতবিনিময় করেছেন মহানগর জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দ। ১৪ আগস্ট অনুষ্ঠিত শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম।

সভায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী সুষ্ঠু ও সুন্দরভাবে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে পালনে জন্মাষ্টমী উদযাপন পরিষদের পক্ষে সভাপতি দেবাশীষ পালিত ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন তালুকদার তাদের বক্তব্যে প্রতি বছরের ন্যায় চলতি বছরেও পুলিশের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

জবাবে পুলিশ কমিশনার তাদেরকে সর্বাত্মক পুলিশী সহায়তার আশ্বাস প্রদান করেন। পুলিশ কমিশনার ওই দিন অনুষ্ঠান চলাকালে সকল নগরবাসী ও বিভিন্ন পেশাজীবীদের সহযোগিতা করার আহ্বান জানান।

এসময় পুলিশ কমিশনার অনুষ্ঠান সকাল ১১টার মধ্যে শুরু করে তা যথাসময়ে সমাপ্ত করার পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানের র‌্যালীতে বড় ধরণের গাড়ি ব্যবহার না করা। র‌্যালিতে অংশগ্রহণকারীরা পোটলা-ব্যাগ ইত্যাদি বহন হতে বিরত থাকা। চেনার সুবিধার্থে গেঞ্জি-ক্যাপ-আর্মডব্যান্ড দিয়ে জন্মাষ্টমী শোভাযাত্রায় পর্যাপ্ত সংখ্যক স্বেচ্ছাসেবক মোতায়েন করা। র‌্যালিতে অবাঞ্চিত কিছু পরিলক্ষিত হলে নিকটস্থ পোষাকধারী পুলিশকে তাৎক্ষনিক অবহিত করা সহ অনুষ্ঠানের ভাবগাম্ভীর্য ও শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ কমিশনার মহোদয় সকলের নিকট আহ্বান জানান।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব সৈয়দ আবু সায়েম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আব্দুল ওয়ারীশ,উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোঃ মোখলেছুর রহমান।

সকল সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কার্যকরী সভাপতি বিমল কান্তি দে, এ্যাডভোকেট তপন কান্তি দাশ, কাউন্সিলর নিলু নাগ, বাবু সাধন ধর, বিদ্যালাল শীল, লায়ন দিলীপ ঘোষ, সাধন কান্তি দাশ, বাবুল ঘোষ, ঝন্টু চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/