২১শে অক্টোবর, ২০১৭ ইং | ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৩:১৫
বেনাপোল আইটি কর্নার

বেনাপোল আইটি কর্নারের ফ্রিকোর্সে সার্র্টিফিকেট বিতরন ও নতুন শিক্ষার্থী ভর্তি

মোঃমাসুদুর রহমান শেখ বেনাপোল প্রতিনিধিঃ ডিজিটাল দেশ আনবে জয় নবজাগরন বিশ্ব বিজয় এ স্লোগান দিয়ে বেনাপোল পৌরভার আইটি কর্নারের ৬ষ্ট ব্যাচের ৬১ জন ছাত্র/ছাত্রী দের ফ্রি ক্লাস শেসে সাটিফিকেট প্রদান ও ৯২ জন নতুন শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার সময় বেনাপোল পৌর সভার অডিটরিয়ম রুমে প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টুর আয়োজনে প্রধান অতিথি হিসাবে যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলমি লিটন পৌরসভার আইটি কর্নারের ৬ষ্ট ব্যাচের তিন মাস কোর্স শেষের ৬১ জনকে সার্টিফিকেট বিতারন করেন ও ৯২ জন নতুন শিক্ষার্থীকে ভর্তি করেন। বেনাপোল পৌরসভা বিনা বেতনে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের এ সেবা প্রদান করছেন।

প্রধান অতিথী আশরাফুল আলম লিটন শিক্ষার্থীদের বলেন বেনাপোল আমাদের অহংকার আর তোমরা আমাদের অলংকার, তোমরা ভাল লেখা পড়া শিখে এই ডিজিটাল যুগে কম্পিউটার শিখে বিশ^কে চিনবে। তিনি আরো বলেন সকাল বেলা খাবারের জন্য যুদ্ধে যাচ্ছে পিতা আর ঘরে বসে সংসারের ঘানি টানছে মা। তারা তোমাদের বিশ^াস করে আমার ছেলে মেয়েরা লেখা পড়া শিখে বড় হবে সংসারের দুঃখ দুর্দশা ঘোচাবে তাই কোন খারাপ কাজ করবে না। তোমাদের জন্য অপেক্ষা করছে সোনালী সময় এ সময়কে কাজে লাগিয়ে সময়কে অবহেলা না করে এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*