13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে জমকালো আয়োজনে ৪৬তম স্কুল ও মাদ্রাসা হ্যান্ডবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠিত

admin
July 28, 2017 10:03 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান উজ্জল, মহেশপুর, (ঝিনাইদহ) প্রতনিধি: কোটচাঁদপুরে জমকালো আয়োজনে ৪৬ গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা হ্যান্ডবল প্রতিযোগীতা ২০১৭ উদ্বোধন করেন কোটচাঁদপুর স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোছাঃ নাজমা খাতুন।

২৮ জুলাই শুক্রবার ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা -২০১৭ আনুষ্ঠানিক ভাবে ৪ টি জনে বিভক্তি হয়ে খেলা শুরু হয়েছে। জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কোটচাঁদপুর স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যাগে স্হানীয় পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় তুমুল প্রতিদ্বন্দ্বিতা ও হাড্ডাহাড্ডি লড়াই করে পৌর শহরের এন কে আর মাধ্যমিক বিদ্যালয় কে ১–০ গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

খেলায় ১মরার্ধে ১ মিনিটের মাথায় কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ফাতেমা খাতুনের দিয়ে গোলো এগিয়ে যায়। তুমুল লড়াই করেও এন কে আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিপক্ষের জালে গোল ঢুকাতে ব্যর্থ হয়। এদিকে কোটচাঁদপুর মডেল পাইলট মাধ্যমিক একই ভুন্যতে ছেলেদের হ্যান্ডবল প্রতিযোগিতায় শেষ খবর পর্যন্ত এন কে আর মাধ্যমিক বিদ্যালয় তুমুল লড়াই করে ১-০ গোলো বলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের জালে ঢুকিয়ে দিয়ে এগিয়ে রয়েছেন।

২০১৭ সালের হ্যান্ডবলে ৩২ টি দল অংশগ্রহন করছেন কোটচাঁদপুরে ৪ টি ভুন্যতে। খেলায় কোটচাঁদপুর উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোছাঃ নাজমা খাতুন শুভ উদ্বোধন সহ খেলা উপভোগ করেন। এ সময় কোটচাঁদপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান, কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসাহক আলী, সহকারী প্রধান শিক্ষক এস এম হুমায়ন কবির সহ অন্যান্য বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকগন, সহকারী শিক্ষকবৃন্দ সহ ছাএ ছাএী ও দর্শকরা মাঠে উপস্হিত ছিলেন।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মডেল পাইলট বিদ্যালয়ের সিনিঃ ক্রীড়া শিক্ষক মোঃ আলী হাসান ও স্করারের দায়িত্ব পালন করেন একই বিদ্যালয়ের সিনিঃ শিক্ষক মোঃ সাজেদুর রহমান। প্রানবন্ত খেলাটি উপভোগ করেছেন কোটচাঁদপুর বিভিন্ন শ্রেনিপেশা সহ সাধরন জনতা। মুহমুহ করতালিতে দর্শকরা মাতোয়ারা করে তুলেন ঐতিহ্যবাহীমডেল পাইলট বিদ্যালয়ের ময়দান।

http://www.anandalokfoundation.com/