13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কথা রেখেছেন ইউএনও!

admin
July 25, 2017 7:31 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ২৫ জুলাই’২০১৭: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছাদেকুর রহমান কথা রেখেছেন। কালীগঞ্জে তিন তলা বাড়ির মালিক পেলেন বয়স্ক ভাতার কার্ড শিরোনামে রোববার দি নিউজে একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর সেই কার্ড টি বাতিল করে ইষ্টম নামের এক হতদরিদ্র কে কার্ড টি প্রদান করে তিনি কথা রেখেছেন। ওই সংবাদে তিন তলা বাড়ির মালিক বয়স্ক ভাতার কার্ড পেলেও একই এলাকার দরিদ্র,অসহায় ইষ্টমের ভাগ্যে বয়স্ক ভাতার কার্ড জোটেনি বলে উল্লেখ করা হয়।

ঝিনাইদহের কালীগঞ্জের কলেজপাড়ার তিন তলা বাড়ির মালিক নিশি কান্ত সাহা বয়স্ক ভাতার কার্ড পাওযার খবর টি বিভিন্ন পত্র পত্রিকায় রোববার প্রকাশিত হওয়ার পর স্থানীয় প্রশাসনের মধ্যে তোড়পাড় শুরু হয়। সরেজমিনে ঘটনার সত্যতা পাওয়ার পর নিশি কান্তের সেই কার্ডটি সোমবার বাতিল করে ইষ্টম নামের দরিদ্র ব্যক্তিকে বয়স্ক ভাতার কার্ডটি দেওয়ার কথা সাংবাদিকদের জানান ইউএনও।

মঙ্গলবার সকালে ইষ্টমকে ডেকে তার হাতে বয়স্ক ভাতার কার্ডটি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ছাদেকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) যাদব সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, মানবাধিকার কর্মী ও সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস।

http://www.anandalokfoundation.com/