13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল ১১ পিছ (২ কেজি ৭৫০ গ্রাম) স্বর্নবারসহ স্বর্ন মানবী মহিলা পাসেপোর্ট যাত্রী আটক

admin
July 15, 2017 12:09 pm
Link Copied!

মোঃমাসুদুর রহমান শেখ ,শার্শা বেনাপোল প্রতিনিধিঃ ২৪ ঘন্টার ব্যবধানে বেনাপোল ১১ পিছ (২ কেজি ৭৫০ গ্রাম)স্বর্নের  বার সহ রুখসানা (৩১)  নামে একজন স্বর্ন মানবী নারী  পাসপোর্টযাত্রীকে আটক করেছে  কাস্টমস শুল্ক গোয়েন্দারা ।

আজ শনিবার বেলা ৯ টার সময় চেকপোষ্ট ইমিগ্রেশন  অফিসের সামনে থেকে শুল্ক গোয়েন্দারা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে ৪ বার স্বর্ন সহ ৪ পাসপোর্টযাত্রী  আটক হলো বেনাপোল চেকপোষ্টে।

আটককৃত স্বর্নপাচারকারী পাসপোর্ট যাত্রী ঢাকা  জেলার মানিকগনর ওয়ারী মুগদা এলাকার আবুল হোসেনের মেয়ে। তার পাসপোর্ট নং- বিজে ০৪৯৯২১৯।

শুল্ক গোয়েন্দার উপ- পরিচালক মোহাম্মাদ আব্দুস সাদিক জানান,তার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা ইন্সপেক্টর মো: মোতালিব হোসেন,সিপাই মো: ইমাম হোসেন জাহাঙ্গীর হোসেন ইমিগ্রেশন অফিসের সামনে থেকে ভারতে যাওয়ার সময়  তাকে আটক করে নিয়ে আসে। তারপর তাকে তল্লাশি করে তার কোমরে লোকানো বিশেষ কায়দায় থাকা বাধা থাকা ১১পিছ ( ২ কেজি ৭৫০গ্রাম) বিদেশী স্বর্নর বার উদ্ধার করা হয়। যার আনুমনিক মুল্য  ১ কোটি ৪০ লক্ষ টাকা বলে তিনি জানান।

তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্নের বার বেনাপোল কাস্টমসে জমা হবে এবং আটক স্বর্নপাচারকারী রুখসানাকে  বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য গত এক সপ্তাহের ব্যাবধানে বেনাপোল সীমান্ত থেকে বাংলাদেশী পাসপোর্টযাত্রীর  নিকট থেকে ৪৩ পিছ স্বর্নের বার উদ্ধার করা হয়। এর ভিতর বাংলাদেশী পাসপোর্টযাত্রীর নিকট থেকে ভারতের কাষ্টমস ২০ পিছ উদ্ধার করে।

http://www.anandalokfoundation.com/