13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালন

admin
July 11, 2017 11:36 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরেপুর (১১-০৭-১৭)ঃ মেহেরপুরে শোভযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পরিমল সিংহ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, জেলা বিএমএ’র সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইমতিয়াজ ইউনুস, পলাশী পাড়া সমাজ কল্যান সমিতির নির্বাহী পরিচালক মোশাররফ হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মী সাইফুল ইসলাম, নুরুল হুদা প্রমুখ।

এসময় পরিবার পরিকল্পনা কাজে বিশেষ অবদান রাখায় পরিবার কল্যান সহকারী মেহেরুন নেছা, পরিবার কল্যান পরির্দশিকা মনোয়ারা খাতুন, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র বাউট, শ্রেষ্ঠ চেয়ারম্যান সদর উপজেলার কুতুবপুর ইউপ চেয়ারম্যান শহিদুল আলম, শ্রেষ্ঠ উপজেলা হিসেবে সদর উপজেলা পরিষদ, শ্রেষ্ট বেসরকারী প্রতিষ্ঠান হিসেবে (ক্লিনিক ভিত্তক) পলাশীপাড়া সমাজ কল্যান সমিতি, (সিবিডি ভিত্তক) ব্যবস্থাপক পলাশীপাড়া সমাজ কল্যান সমিতিকে জেলা পর্যায়ে পুরস্কার প্রদান করা হয়।

শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারী মেহেরুন নেছা, শ্রেষ্ঠ পরিবার কল্যান পরির্দশিকা ঝর্ণা মন্ডল, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কেন্দ্র কুতুবপুর ইউনিয়ন, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ কুতুবপুর, শ্রেষ্ঠ বেসরকারী প্রতিষ্ঠান হিসেবে (ক্লিনিক ভিত্তক) নিবৃাহী পরিচালক পলাশীপাড়া সমাজ কল্যান সমিতি, (সিবিডি ভিত্তক) ব্যবস্থাপক মেরিস্টপ বাংলাদেশকে সদর উপজেলা পর্যায়ে পুরস্কার প্রদান করা হয়।

এর আগে সকাল সড়ে ৯টার দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীরের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় ।

http://www.anandalokfoundation.com/