13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিমানবন্দরে ইয়াবাসহ “সীমান্ত” প্রত্রিকার সম্পাদক গ্রেপ্তার

admin
June 25, 2017 4:04 pm
Link Copied!

চট্টগ্রাম প্রতিনিধিঃ  কক্সবাজার বিমান বন্দরে ইয়াবা সহ নজির আহমদ সীমান্ত নামের একজন সাংবাদিককে আটক করা হয়েছে।
গত শনিবার সকাল ১০ টায় বিমান বন্দরের নিরাপত্তা কর্মীরা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন বলে দি নিউজকে ফোনালাপে জানান।

আটক যুবক নজির আহমদ সীমান্ত কক্সবাজারের টেকনাফ থেকে প্রকাশিত সীমান্ত নামের একটি পত্রিকার সম্পাদক এবং জিটিভি সহ কয়েকটি পত্রিকার টেকনাফ প্রতিনিধি হিসেবে কাজ করে ছিলেন।

কক্সবাজার বিমান বন্দরের ম্যানেজার সাধন কুমান্ত মোহন্ত দি নিউজকে ফোনালাপে জানান, সকাল ১০ টায় কক্সবাজার থেকে ঢাকাগামি এক বিমানেরর যাত্রী ছিলেন এ যুবক। তার শরীরে তল্লাশী চালিয়ে ১০৭ টি ইয়াবা পাওয়া যায়।

যুবকটি নিজেকে সাংবাদিক পরিচয় দেন এবং সীমান্ত নামের একটি পত্রিকার সম্পাদক ও জিটিভির টেকনাফ প্রতিনিধি বলে পরিচয় পত্রও দেখান। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি রণজিত কুমার বড়ুয়া দি নিউজকে জানান, আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে আদালতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ডিসেম্বর মাসে ৪০ হাজার ইয়াবা সহ জিটিভির কক্সবাজার জেলা প্রতিনিধি সেলিম ও তার স্ত্রী চট্টগ্রামের আটক হয়েছিলেন। এ নজির আহমদ সীমান্ত ওই জিটিভির টেকনাফ প্রতিনিধি হিসেবে তিনি পরিচয় দিলেও বর্তমানে তিনি জিটিভির প্রতিনিধি নন বলে জানান জিটিভির চট্টগ্রাম বিভাগের প্রধান অনিন্দ্য টিটু। তিনি জানান, গত ৮ মাস আগে তাকে বাদ দেয়া হয়েছে।

টেকনাফ থেকে কয়েকজন জানান, সীমান্ত জিটিভি, সমকাল, চট্টগ্রাম মঞ্চ সহ কয়েকটি পত্রিকায় টেকনাফ প্রতিনিধি হিসেবে কাজ করতেন। এখন তিনি নিজের স্বঘোষিত সীমান্ত পত্রিকার সম্পাদক।

http://www.anandalokfoundation.com/