২৪শে অক্টোবর, ২০১৭ ইং | ৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | বিকাল ৩:৩৩
ফাইনালে ভারত

ফাইনালে ভারতকেই এগিয়ে রাখলেন বাশার

স্পোর্টস ডেস্কঃ অবশেষে চ্যাম্পিয়নস ট্রফির পর্দা নামছে। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার মতো দলগুলোকে টেক্কা দিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান। অন্যদিকে গতবারের মতো এবারও ফাইনাল খেলছে ভারত। ফাইনালে কেউ কারো চেয়ে কম হয় না।

দিনটি যার ভালো কাটবে, দিনশেষে শিরোপা উঁচিয়ে ধরবে সেই দলই। তবে এমনটিই মনে করছেন না বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার। শক্তিমত্তা- অভিজ্ঞতার কারণে পাকিস্তানের চেয়ে ভারতকেই এগিয়ে রাখছেন তিনি।

চ্যাম্পিয়নস ট্রফির ফাইনাল ম্যাচ প্রসঙ্গে হাবিবুল বাশার বলেন, ‘আমি বিশ্বাস করি, পাকিস্তানের চেয়ে ভারতই এগিয়ে আছে। ১০ বছর আগেও এই দুটি দল শক্তিমত্তায় প্রায় কাছাকাছি ছিল। তবে এরপরই এগিয়ে যায় ভারত। দলটির অভিজ্ঞ ব্যাটসম্যান রয়েছে। তাদের বোলাররাও দারুণ। আমি বলব পাকিস্তানের বিপক্ষে ৭০-৩০ ব্যবধানে এগিয়ে আছে ভারত।’

পাক-ভারতের লড়াইকে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচের সঙ্গে তুলনা করে বাশার বলেন, ‘ছোটবেলায় ভারত-পাকিস্তানের ক্রিকেট লড়াই নিয়ে গল্প শুনতাম। দারুণ লাগত সেগুলো শুনে। আমার মনে হয়, ফুটবলে যেমন ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ নিয়ে উন্মাদনা হয়, ক্রিকেটেও তেমন ভারত-পাকিস্তান ম্যাচের জন্য সবাই অধীর আগ্রহে থাকে।

রোববার ইংল্যান্ডের কেনিংটন ওভালে হবে পাকিস্তান ও ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচটি। বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ক্রিকেটের ধ্রুপদী এই লড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*