13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বড় সুযোগ হাতছাড়া করেছি : মাশরাফি

admin
June 17, 2017 2:12 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক :  চ্যাম্পিয়নস ট্রফিতে বড় সুযোগ হাতছাড়াহয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সফর শেষে আজ শনিবার সকালে দেশে ফিরে সাংবাদিকদের এই কথা বলেন মাশরাফি।

সকাল পৌঁনে ১০টার দিকে বাংলাদেশ ক্রিকেটারদের বহনকারী বিমানটি রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

বিমানবন্দরে নেমে মাশরাফি সাংবাদিকদের বলেন, ‘সেমিফাইনালে উঠেছি,অবশ্যই ভালো লেগেছে। আমরা বড় সুযোগ পেয়েছিলাম, সেটা কাজে লাগাতে না পারাটাআমাদের জন্য হতাশার।’

টাইগার অধিনায়ক বলেন, ‘সেমিফাইনালে ওঠাআমাদের জন্য অনেক বড় ব্যাপার। আমরা বড় সুযোগও হাতছাড়া করেছি। তবে পরবর্তীতে আরো অনেক বড় সুযোগ আসবে, যেটা আমরা ভবিষ্যতে কাজে লাগাতে পারব।’

সেমিফাইনালে ভারতের বিপক্ষে হারের প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘আমাদের বোলার ও ব্যাটসম্যানরা যদি নিজেদের কাজটা করতে পারত, তাহলে হয়তো সাফল্যটা আমরা পেতেও পারতাম।’তবে হেরে আসার অভিজ্ঞতা পরবর্তী সিরিজগুলোতে কাজে দেবে বলেও মন্তব্য করেন মাশরাফি।

চ্যাম্পিয়নস ট্রফির শুরুতে হিসাবটা একটু জটিল হলেও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মতো দলকে টপকে ‘বি’ গ্রুপ রানার্স আপ হয়েই শেষ চারে জায়গা করে নেয় বাংলাদেশ।

সেমিফাইনাল নিশ্চিতের পর আরো বড় কিছুর স্বপ্ন দেখতে শুরু করে মাশরাফি-মুশফিকরা। কিন্তু আসরের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে ভারতের কাছে ৯ উইকেটের হার টাইগারদের শিরোপা ছোঁয়ার সেই স্বপ্নযাত্রাকে থামিয়ে দেয়।

http://www.anandalokfoundation.com/