২৪শে অক্টোবর, ২০১৭ ইং | ৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | বিকাল ৩:৩৩
Helio S10

ন্যুগাট অপারেটেড সেরা স্মার্টফোন Helio S10

­­­­­­­­­­­­­­­­­­হাবিবুর রহমানঃ এডিসন গ্রুপ এর হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে গ্রুপটি এবার দেশের বাজারে উন্মুক্ত করেছে Helio S10। এন্ড্রয়েড ন্যুগাট ৭.০ সম্বলিত এটাই হ্যালিও সিরিজের প্রথম ন্যুগাট অপারেটেড স্মার্টফোন।

বুধবার রাজধানীর গুলশানের একটি হোটেলে এডিসন গ্রুপ এর চেয়ারম্যান, জনাব আমিনুর রশিদ Helio S10 উদ্বোধন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন গ্রুপ এর ডিরেক্টর অব মার্কেটিং, জনাব আশরাফুল হক, ডিরেক্টর অব কর্পোরেট এ্যাফেয়ারস, মেজর আবদুল মালেক মিয়াজী, পিএসসি (অবঃ) এবং ডেপুটি ডিরেক্টর, সেলস, জনাব মোহাম্মদ ইরফানুল হক।

সুন্দর ও প্রাণবন্ত সেলফি তোলার জন্য Helio S10 এ আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। নরমাল ফ্ল্যাশ এর চাইতেও Helio S10 এর সেলফি ফ্ল্যাশ অনেক বেশী পাওয়ারফুল সেলফি তোলার জন্য, তাই রাতেও অনেক ভালো সেলফি তোলা যাবে। ১৩ মেগাপিক্সেল এর ব্যাক ক্যামেরা দিয়েও তোলা যাবে অসাধারণ সব ছবি। ক্যামেরা ফিচার গুলোর মধ্যে অন্যতম ফিচার গুলো হলো স্লো মোশন, প্যানারোমা, মোড ফটোসহ আরও অনেক।

স্মার্টফোনটির বডি তৈরিতে ব্যাবহার করা হয়েছে এয়ার ক্রাফট গ্রেড মেটাল যা সাধারণত প্লেনের বডি বানানোর ক্ষেত্রে ব্যাবহার করা হয়ে থাকে। এতে করে ফোনটির স্থায়িত্ব বৃদ্ধি পেয়েছে বহু গুনে।

৪০১০ মিলিএ্যাম্পিয়ার এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা এর সাথে যুক্ত হয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। মাত্র ৩০ মিনিটেই ৪৭% পর্যন্ত চার্জ করে ফেলা যাবে এবং ব্যাবহার করা যাবে লম্বা সময়।

৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল আইপিএস ফুল এইচডি ২.৫ডি গ্লাস এর ডিসপ্লে এর সাথে ডিসপ্লে প্রটেকশনের জন্য ব্যাবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।

৪জিবি র‍্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র‍্যাম থাকার কারণে মাল্টিটাস্কিং করা যাবে খুব সহজেই, এছাড়া গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোন ধরণের ঝামেলা পোহাতে হবে না। আর ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশী গান, ছবি এবং মুভি।

Helio S10 এর স্পেশাল ফিচার গুলোর মধ্যে ফিঙ্গার প্রিন্ট সেন্সর টি বেশ ফাস্ট এবং এ্যাকুরেট যা দিয়ে মাত্র ০.২ সেকেন্ডেই আনলক করা যায় ফোনটি। এছাড়াও আছে স্প্লীট স্ক্রীণ সবিধা যার মাধ্যমে একটি স্ক্রীন এ দুটি কাজ করা যায় অনায়াসে, ইনফ্রারেড রিমোট ইত্যাদি, স্মার্ট পাওয়ার কঞ্জাম্পশন ইত্যাদি।

Helio S10 এ প্রিমিয়াম কোয়ালিটির স্পিকার এ নতুন একটি ইনবিল্ট সাউন্ড সিস্টেম (MaxxAudio) থাকায় ইকুইলাইজার সেট করে হারিয়ে যাওয়া যাবে মিউজিকের চমৎকার ভুবনে।

ব্ল্যাক এবং গোল্ডেন কালারের Helio S10 পাওয়া যাচ্ছে এডিসন গ্রুপের সকল আউটলেটে মাত্র ১৯,৯৯০ টাকায় এবং এর সাথে একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক থাকছে একদম ফ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*