২১শে অক্টোবর, ২০১৭ ইং | ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৩:০৮
দেবীগঞ্জে স্বাস্থ্য মেলা

দেবীগঞ্জে স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় দেবীগঞ্জে “আমার স্বাস্থ্য আমার উন্নতির সোপান” এই স্লোগানকে সামনে রেখে সমিতির ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হয়েছে।
দেবীগঞ্জের সূর্য্যের হাসি ক্লিনিক ও স্বনির্ভর বাংলাদেশের আয়োজনে দেবীগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জের সভাপতিত্বে সমিতির ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য প্রদান করেন পঞ্চগড়ের জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল।
সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক শিক্ষা সচিব ও সূর্য্যরে হাসি ক্লিনিক ও স্বনির্ভর বাংলাদেশ এর চেয়ারম্যান নজরুল ইসলাম খান(এনআইখান) । বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাথফাইন্ডার ইন্টারন্যাশনাল বাংলাদেশ প্রতিনিধি  ডা. হালিদা হানুম আখতার, সিভিল সার্জন ডা. পিতাম্বর রায়।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক সিদ্দিকুর রহমান, দেবীগঞ্জে ইউএনও ফিরুজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রনজিৎ কুমার বর্মন, টেপ্রীগঞ্জ ইউপি চেয়ারম্যান গোলাম রহমান সরকার, এনজিও হেলথ সার্ভিস ডেলিভারী প্রজেক্ট ,স্বনির্ভর বাংলাদেশের রফিকুল ইসলাম।
এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ মেলায় উপস্থিত ছিল। মেলায় কমিনিউটি ক্লিনিকসহ ১৫টি স্বাস্থ্য সেবার স্টলে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*