13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ( বিএমএ)’র মানববন্ধন

admin
May 21, 2017 10:49 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ চিকিৎসক ও চিকিৎসা প্রতিষ্ঠানে দূষ্কৃতিকারীদের হামলার প্রতিবাদে ও হামলাকারীদেও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) । ঝালকাঠি সদর হাসপাতালের সামনে আজ রোববার দুপুরে  এ মানববন্ধনে অংশ নেয় জেলার সকল পর্যায়ের চিকিৎসক ও কনসালট্যান্ট ।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপি মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ শ্যামল কৃষ্ণ হাওলাদার, বিএমএ ঝালকাঠি জেলা সভাপতি ডাঃ নওশের আলী, ইউ এইচ এন্ড এইচ পিও ডাঃ মোঃ শাহাদাৎ হোসেন, নলছিটি’র ইউএইচ এন্ড পিও ডাঃ ফারুক আলম,আরএমও ডাঃ দিলশাদ হোসেন ও সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা বাবু গৌতমসহ কনসালট্যান্ট ও মেডিকেল অফিসারবৃন্দ।

এ সময় সিভিল সার্জন ডাঃ শ্যামল কৃষ্ণ হাওলাদার সারাদেশে চিকিৎসকদের সেবা প্রদানে সুরক্ষা দেওয়ার দাবী জানিয়ে পাশাপাশি এ পর্যন্ত চিকিৎসকদের উপর যে সমস্ত হামলা অথবা প্রতিষ্ঠান ভাংচুর হয়েছে তার তীব্র নিন্দা জানিয়ে এর দ্রুত বিচার দাবী করেন। অপরদিকে বিএমএ জেলা সভাপতি ডাঃ নওশের আলী আগামী ২৩ শে মে চিকিৎসকদের প্রাইভেট প্রাকটিস বন্ধ রাখা সহ ২১ শে মে  থেকে ২৫ শে মে পর্যন্ত পুর্ণ দিবস কালোব্যাচ ধারনের কর্মসূচি ঘোষনা দেন।

http://www.anandalokfoundation.com/