13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ভূমিকা অপরিসীম-গোলাপগঞ্জের ইউএনও

admin
May 21, 2017 11:23 am
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলতাফ হোসেন বলেন- প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি- ক্যাডেট স্কুল এসোসিয়েশনের ভূমিকা অপরিসীম।
শনিবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের ১৬তম মেধাবৃত্তি পরীক্ষার পুরষ্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছাত্রছাত্রীদের শুধু পরীক্ষায় ভালো ফলাফল করলে চলবে না উল্লেখ করে তিনি বলেন, কিভাবে একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হয় সেদিকে নজর দিতে হবে। শিক্ষার্থীদের ইতিবাচক মনোভাব ধারণের ব্যাপারে গুরুত্বারূপ করে তিনি বলেন সব সময় ইতিবাচক মনোভাবধারণ করলে যেকোন কঠিন কাজে সহজে সফলতাপাওয়া যায়।
এসোসিয়েশনের সভাপতি অজামিল চন্দ্রনাথের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক বিদ্যুৎ জ্যোতি পুরকায়স্থ বাপ্পার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের কার্য-নির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা শিক্ষা অফিসার চিন্তাহরণ দাস, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন ভুইয়া, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জহিরুল ইসলাম, পারভেজ তালুকদার, লুৎফুর রহমান।বক্তব্য দেন গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ডপ্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সহ সভাপতি আজমল হোসেন, সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর অভিভাবক প্রফেসার আব্দুল আহাদ, এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আবুল হাসনাত, মহিলা বিষয়ক সম্পাদক জোবেদা বেগম, কার্য-নির্বাহী সদস্য সুহৃদ রঞ্জন দাস, জাহিদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর প্রতিনিধি হারিছ আলী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, সপ্তাহিক গোলাপগঞ্জ বিয়ানীবাজারের ডাকের নির্বাহী সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ, চ্যানেল এস ইউকে’র গোলাপগঞ্জ প্রতিনিধি হোসাইন আহমদ, দৈনিক যুগভেরী প্রতিনিধি অনুপম চন্দ্র নাথ। অনুষ্ঠানে ২০১৬ সমিতির উদ্যোগে অনুষ্ঠিত মেধাবৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ১০৯ জন শিক্ষার্থীর হাতে পুরষ্কার ও সনদ তুলে দেয়া হয়।
http://www.anandalokfoundation.com/