13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নাটকীয় জয় পেল চেলসি

admin
May 16, 2017 1:58 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক :  দুই ম্যাচ আগেই শিরোপা নিশ্চিত করে ফেলেছে চেলসি। সোমবার রাতে তাই অনেকটাই আনুষ্ঠানিকতার ম্যাচে দুর্বল ওয়াটফোর্ডের মুখোমুখি হয় তারা। কিন্তুএই দলটির বিপক্ষেও হোঁচট খেতে বসেছিল তারা।

রোমাঞ্চকর লড়াইয়ে শেষ পর্যন্ত জয় ঘরে তুলেছে তারা। ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে ৪-৩ গোলে জিতেছে চেলসি। ম্যাচের ২২ মিনিটে চেলসিকে এগিয়ে দেন অভিজ্ঞ ডিফেন্ডার জন টেরি। অবশ্য দুই মিনিট পর তাঁরই ভুলে সমতায় ফেরে ওয়াটফোর্ড। টেরি হেডে বল বিপদমুক্ত করতে গেলে ফিরতি হেডে বল জালে পাঠান ওয়াটফোর্ডের ফরাসি মিডফিল্ডার এচিয়েন কাপু।

১২ মিনিট পর চেলসি আবার এগিয়ে যায় স্পেনের মিডফিল্ডার সিজার আসপিলিকুয়েতারা গোলে (২-১)। আর দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে দলের ব্যবধান আরো বড় করেন মিচি বাতসুয়াই (৩-১)।৫১ মিনিটে ওয়াটফোর্ডের হয়ে ডাচ ডিফেন্ডার ডারিল ইয়ানমাত দলের পক্ষে দ্বিতীয় গোল করে ম্যাচে ফেরার আভাস দেন। ৭৪ মিনিটে ম্যাচ সমতায়ও নিয়ে আসে ইতালির ফরোয়ার্ড স্তেফানো ওকাকার গোলে।

এই ব্যবধানে যখন খেলা শেষ হতেও চলছিল, কিন্তু শেষ বাঁশি বাজার দুই মিনিট আগে ডি-বক্সের ঠিক সামনে থেকে জোরালো শটে জয়সূচক গোলটি করেন স্পেনের মিডফিল্ডারফেব্রেগাস। এই জয়ে চেলসির পয়েন্ট ৩৭ ম্যাচে ৯০। দ্বিতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৮০।

http://www.anandalokfoundation.com/