13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জামানত হারিয়েছেন ২৪ বছর ধরে দায়ীত্ব পালনকারী মেয়র

admin
May 10, 2017 11:03 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর (১০-০৫-১৭): ২৪ বছর ধরে দায়ীত্ব পালনকারী মেয়র মোতচ্ছিম বিল্লাহ মতু জামানত হারিয়েছেন । এ ছাড়াও মেহেরপুর পৌরসভা নির্বাচনে জামানত হারানোর তালিকায় রয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী নিশান সাবের সহ ২৬ জন কাউন্সিলর প্রার্থী এবং ৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ।

মেহেরপুর নির্বাচন কার্যলয় সূত্রে প্রকাশিত নির্বাচনী ফলাফল থেকে এ সকল তথ্য জানা গেছে । সদ্য সমাপ্ত মেহেরপুর পৌরসভার নির্বাচনে ৩০ হাজার ৯৬৫ ভোটের মধ্যে ভোট পোল হয়েছে ২৩ হাজার ৪৪৯ ভোট । এর মধ্যে বিদায়ী মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু পেয়েছেন ২ হাজার ৬৫৩ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী নিশান সাবের পেয়েছেন মাত্র ৬০ ভোট। নির্বাচনী বিধি অনুযায়ী কোন প্রার্থী পোল হওয়া ভোটের এক অষ্টমাংসের কম ভোট পেলে তার জামানত বাতিল হয়ে যায় সেই হিসাবে বিদায়ী মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নিশান সাবের সহ ২৬ জন কাউন্সিলর প্রার্থী এবং ৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর জামানত বাতিল হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ।

মেহেরপুর পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রোকনুজ্জমান জনান, যে পরিমান ভোট পোল হয়েছে তার মধ্যে যে সকল প্রার্থী পোল হওয়া ভোটের এক অষ্টমাংসের কম ভোট পেয়েছেন তারা জামানত ফেরত পাবেন না । আর এ তালিকায় বিদায়ী মেয়র সহ অনেকেই রয়েছেন ।

http://www.anandalokfoundation.com/