13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন

admin
May 8, 2017 11:08 pm
Link Copied!

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা ৭নং চিলারং আখানগর এলাকার ৬৬ নং কিসমত পাহারভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির গঠনের লক্ষে অভিভাবক সদস্য/সদস্যা নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজ ৮ মে সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সকল ভোটারের উপস্থিতিতে  সুষ্ঠ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয় । এ সময় ভোট সুষ্ঠভাবে  গ্রহনের জন্য প্রশাসনের দায়িত্বে নিয়জিত ছিলেন এস,আই,বিলাসের নেতৃত্বে একদল গ্রাম্য পুলিশ। নির্বাচনে নয় জন প্রার্থী অংশগ্রহন করেন। এর মধ্যে পুরুষ সদস্য পাঁচ জন এবং মহিলা অভিভাবক সদস্য চার জন। পুরুষ অভিভাবক সদস্য নির্বাচিতদের মধ্যে ছাতা মার্কা প্রতিক নিয়ে ৬৬ ভোট পেয়ে প্রথম সদস্য লিটন হক নির্বাচিত হয় এবং মহিলাদের মধ্যে নির্বাচিত তালা মার্কা প্রতিক নিয়ে পূর্ণিমা রানি প্রথম সদস্য নির্বাচিত হয়ে ৬৮ টি ভোট পেয়ে জয় যুক্ত হয় ।

দ্বিতীয় সদস্য নির্বাচনে পরেশ চন্দ্র বর্মন ৬৫ টি পুরুষ সদস্য চেয়ার ও রীতা রাণী ৬৭ টি ভোট পেয়ে কলম প্রতিক নিয়ে  সদস্যা  নির্বাচিত হয়। প্রিজাইডিং অফিসার গোলাম মোস্তফা বলেন  ভোট সুষ্ট ভাবে গ্রহন এবং ফলাফল ঘোষনা করা হয়েছে। অদ্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবর্ণ ভট্টাচার্য বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনা সহ উন্নয়ন কর্মকান্ডে  ম্যানেজিং কমিটি গঠনের প্রয়োজন। তাই সরকারি বিধি মোতাবেক নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করার জন্য যা যা দরকার তা আমি পালন করেছি।

http://www.anandalokfoundation.com/