13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘জঙ্গি আস্তানা’ এলাকায় গোলাগুলি, সোয়াটের অপেক্ষায় অভিযান

admin
April 26, 2017 3:26 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের কানসাটের ত্রিমোহনী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী, সেখানে থেমে থেমে গুলির শব্দ শুনছেন সাংবাদিকরা।

যদিও ‘আস্তানা’ ও এর আশপাশের এলাকায় আজ বুধবার সকাল থেকেই ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং এর ধারে কাউকেই ঘেঁষতে দেওয়াহচ্ছে না। সাংবাদিকরা ঘটনাস্থলের বেশ খানিকটা দূরেই অবস্থান নিয়েছেন। সেখানথেকেই তাঁরা গুলির শব্দ শুনতে পাচ্ছেন। তবে এই গুলি জঙ্গি বা আইনশৃঙ্খলা বাহিনী কারা করছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, ঢাকা থেকে সোয়াট দল আসছে। তারা এলেই মূল অভিযানের বিষয়ে পরিকল্পনা নেওয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, ত্রিমোহনী এলাকার জেন্টু বিশ্বাসের বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে—এমন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৫টার দিক থেকে সিটিটিসির একটি দল ও পুলিশ বাড়িটি ঘিরেরাখে।‘পুলিশের অভিযান টের পেয়ে ওই বাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়েছে।

ধারণা করা হচ্ছে, জেন্টু বিশ্বাসের বাড়িটি ভাড়া নিয়ে সেখানে জঙ্গি মোহাম্মদ আবু, তাঁর স্ত্রী ও সন্তানকে নিয়ে অবস্থান করছেন।’

চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী হাকিম কল্যাণ চৌধুরী জানান, অভিযানের কারণে ত্রিমোহনী ও সংলগ্ন শিবনগর গ্রামে ১৪৪ ধারা জারি করা হয়েছে।এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সাধারণ মানুষকে দূরে সরিয়ে দেওয়া হয়েছে।

http://www.anandalokfoundation.com/