13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালী উপজেলার জনগনের প্রশ্ন একজন মানুষের কয়টা জন্ম তারিখ

admin
March 22, 2017 8:13 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার গাজীপুর মির্জাপুর গ্রামে জন্ম গ্রহন করেন পরমানন্দ বিশ্বাস, পিতার নামঃ গোকুল চন্দ্র বিশ্বাস, মাতার নামঃ উর্মিলা বিশ্বাস এই ঠিকানায় তার শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট অনুযায়ী জন্ম তারিখ ০৩-০১-১৯৬২।

তিনি প্রাথমিক বিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রায়পুর বকশীপুর উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করে ১৯৭৬-১৯৭৭ সেশন সনে কামারখালী মহাবিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে একাদশ শ্রেণীতে ভর্তি হন যার রোল নং-১২ সেখানে জন্ম তারিখ ০৩-০১-১৯৬২ইং। এরপর লেখাপড়ার মধ্য দিয়ে শুরু বেসরকারী চাকুরী তারপর কামারখালী ইউনিয়নে সালামতপুর গ্রামে সুনিল সাহার মেয়ে মঞ্জু সাহাকে বিয়ে করে কামারখালী বাজার সুকুমার সাহার বাড়িতে ভাড়াটিয়া থেকে গ্রাম কামারখালী বাজার মছলন্দপুর, পোষ্টঃ কামারখালী, থানাঃ মধুখালী, জেলাঃ ফরিদপুর ঠিকানা ব্যবহার করে মাধ্যমিক স্কুল সার্টিফিকেটের জন্ম তারিখ বাদ দিয়ে কামারখালী ইউনিয়ন থেকে জন্ম সনদ নিয়ে জন্ম তারিখ ০৭-০১-১৯৫৩সন যাহার ভোটার আইডি নং- ২৯০৪২৬০৩১৯৬৭ করে মধুখালী উপজেলার মুক্তিযোদ্ধা হয়েছেন যাহার গেজেট নং-২০২১।

বর্তমান তিনি কামারখালী ইউনিয়ন কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার। লোক মুখে জানা গেল তিনি টাকার বিনিময়ে মুক্তিযোদ্ধা হয়েছেন এবং স্বাধীনতা যুদ্ধে তিনি কোন প্রকার যুদ্ধে অংশ গ্রহন করে নাই এমনকি যুদ্ধে অংশ গ্রহনকারীদের সাহায্য ও সহযোগিতা করে নাই। তাই বিষয়টি খতিয়ে দেখার জন্য এবং তদন্ত পূর্বক স্থায়ী ঠিকানা যাচাই বাছাই করার জন্য জনগণ উর্দ্ধতন কর্মকর্তা এবং বিভাগীয় প্রধানের নিকট জোর দাবি জানান।

http://www.anandalokfoundation.com/