13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় এইড্স প্রতিরোধ বিষয়ক অবহিতকরন সভা

admin
March 15, 2017 6:41 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি : দি গ্লোবাল ফান্ডের অর্থায়নে আইসিডিডিআর,বি এর ব্যাবস্থাপনায়স্বেচ্ছাসেবী সংস্থা  লাইট হাউসের আয়োজনে জেলার ঝুকিপূর্ণ পুরুষ ও হিজড়া জনগোষ্ঠীর মাঝে কার্যকর এইচআইভি প্রতিরোধমূলক সেবা প্রদানের মাধ্যমে ঝুকিঁ হ্রাস করনের লহ্ম্যে  বিভিন্ন শ্রেনীর স্টেক হোল্ডার  নিয়ে মাগুরা সিভিল সার্জন কার্যালয়ে  এইড্স বিষয়ক মতবিনিময় সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে ।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন লাইট হাউসের  প্যারামেডিক কাম কাউন্সেলর   মোঃ আসাদুজ্জামান ।  সভায় মাগুরা সিভিল সার্জন ডাঃ মুনশী মোঃ ছাদুল্লাহ’র  সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার(ক্রাইম) মোঃ ছয়রুদ্দিন আহম্মেদ ও   ডিআইসি ম্যানেজার মহিদুল ইসলাম মিলন প্রমুখ ।

সভায় জানানো হয়,  মাগুরা ডিআইসিতে বর্তমান বেনিফিসিয়ারীর মধ্যে ৬০১  জন ঝুকিপূর্ণ পুরুষ ও হিজড়া  এর মাঝে এইচআইভি / এইডস বিষয়ক সচেতনতামূলক কার্যক্রম এবং যৌনবাহিত,সাধারন রোগের এবং লক্ষিত জনগোষ্ঠীর মাঝে এইচটিসি সেবা ও কাউন্সেলিং সেবা প্রদান করা হচ্ছে।

অবহিতকরন সভা  পরিচালনা করেন লাইট হাউসের  প্যারামেডিক কাম কাউন্সেরর মোঃ আসাদুজ্জামান ও  সার্বিক সহযোগিতায় ছিলেন আউটরীচ সুপারবাইজার  মোঃ মোসাররফ হোসেন লাইট হাউস মাগুরা ডিআইসি।

http://www.anandalokfoundation.com/