১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:১৭

মধুমতি ব্যাংকে ১৩৪ পদে জনবল নিয়োগ

জব ডেস্কঃ ব্যাংকিং ক্যারিয়ার গড়ার আকর্ষণীয় সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মধুমতি ব্যাংক লিমিটেড। ব্যাংকটির হেড অফিসের বিভিন্ন বিভাগে ১০৪ ধরনের এবং বিভিন্ন ব্রাঞ্চে ৩০ ধরনের পদসহ মোট ১৩৪ ধরনের পদে নিয়োগ দেওয়া হবে।

সংশ্লিষ্ট বিভাগ ও পদসমূহ

প্রতিষ্ঠানটির হেড অফিসের আওতাধীন মধুমতি ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে এফভিপি, ভিপি, ইও, এসইও এবং পিও; লোন রিকভারি বিভাগে এভিপি ও এফভিপি, সিআরএম বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি, ভিপি ও এসভিপি; আরএমজি বিভাগে পিও, এফএভিপি, এভিপি, এফভিপি ও ভিপি; ব্র্যান্ডিং কমিউনিকেশন অ্যান্ড মার্কেটিং বিভাগে এসইও, পিও; এসএমই ব্যাংকিং বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি ও এফভিপি; রিটেইল ব্যাংকিং বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি ও এভিপি; এজেন্ট ব্যাংকিং বিভাগে এফও, এও, জেও, অফিসার, এসও, ইও এবং এসইও; কার্ড ডিভিশনে ইও, এসইও, পিও এবং এফএভিপি; হিউম্যান রিসোর্সেস বিভাগে ইও এবং এসইও; আইসিটি বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি ও ভিপি; ক্যাপিটাল মার্কেট বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি ও এফভিপি; ট্রেড সার্ভিসেস বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি ও ভিপি; এনআরবি বিভাগে অফিসার, ইও, এসইও, পিও, এফএভিপি; এএমএল অ্যান্ড সিএফটি বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি ও এভিপি; এসটাবলিশমেন্ট অ্যান্ড কমন সার্ভিসেস ডিভিশনে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্লায়ান্স বিভাগে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ম্যানেজমেন্ট ইনফর্মেশন সার্ভিসেস বিভাগে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ব্যাংকিং অপারেশনস বিভাগে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ট্রেজারি ফ্রন্ট অফিসার পদে ইও, এসইও, পিও, এফএভিপি ও এভিপি; পলিসি অ্যান্ড অ্যানালাইসিস ডিভিশনে ইও, এসইও, পিও, এফএভিপি এবং বিএসিএইচ অ্যান্ড আরটিজিএস বিভাগে ইও, এসইও, পিও ও এফএভিপি পদে এই নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী মধুমতি ব্যাংকের বিভিন্ন ব্রাঞ্চের বিভিন্ন বিভাগে মোট ৩০ ধরনের পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো ব্যাংকে কর্মরত প্রার্থীদের আবেদন করার আহ্বান জানানো হয়েছে। সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। তবে শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা মধুমতি ব্যাংকের ওয়েবসাইট (www.modhumotibankltd.com/career/) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করার সুযোগ থাকছে ১২ মার্চ, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন মধুমতি ব্যাংকের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

মধুমতি ব্যাঙ্কে চাকুরি

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.