13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথার মানুষ ফরিদপুরের আতংকে

admin
February 20, 2017 5:49 pm
Link Copied!

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার মানুষ জেলা শহরে প্রবেশ করা নিয়ে চরম আংকের মধ্যে রয়েছে। জেলার সদর উপজেলা ও তার আশপাশের এলাকায় যানবাহনে চলছে তল্লাশি। আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ হামলার আতংকে জেলা শহরে প্রবেশ করছেন না।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের দুঃহসময়ের কান্ডারী, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির জ্যেষ্টপুত্র, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা জননেতা আয়মন আকবার চৌধুরী বাবলুর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে গত বৃহস্পতিবার বিকালে সালথায় একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনকে কেন্দ্র করে সালথা-নগরকান্দার রাজাকারের দোসররা আওয়ামী লীগের রাজনীতি ধ্বংস করার জন্য আজ ৩দিন যাবত ফরিদপুর শহর ও তার আশপাশের এলাকায় যানবাহনে তল্লাশি চালাচ্ছে বলে উপজেলা শহরে চাউর আছে। আর এতে সাধারণ মানুষের মধ্যে শহরে যাওয়ার বিষয় নিয়ে আতংক বিরাজ করছে।

গট্টি ইউনিয়নের আমীর আলী, কামরুল ইসলাম লিখন, বাবুল মিয়া, আঃ রহমান, ভাওয়াল ইউনিয়নের  মুকাদ্দেছ সহ উপজেলার একাধিক ব্যাক্তি এ প্রতিনিধিকে জানান, ফরিদপুর সদর উপজেলার বদরপুর, ডোমরাকান্দি, সমেশপুর, বিসমিল্লাহ শাহের মাজার সহ শহরের প্রবেশ করার প্রধান সড়কগুলোতে যাত্রীবাহী বাস-মাহিন্দ্র, টেম্পু ও অটোরিক্সা থামিয়ে সালথা-নগরকান্দার আওয়ামী লীগের নেতাকর্মীদের খুজছে। তল্লাশিকারীরা এসময় যানবাহনে উঠে জিজ্ঞাসা করে, বাবলু চৌধুরীর লোক কারা ? থাকলে বের হয়ে আয়। এছাড়াও ফরিদপুরে বসবাসরত সালথা-নগরকান্দার নাম প্রকাশ না করার শর্তে একাধিক আওয়ামী লীগের নেতা বলেন, আমাদের খুজতে বাসায় বাসায় তল্লাশি চালিয়ে আসছে রাজাকারের দোসররা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সালথা-নগরকান্দা বাসী এর বিচার দাবী করছে।

http://www.anandalokfoundation.com/