13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় নিহত ঢাকা মোহামেডান জুনিয়র টিমের কৃতি ফুটবলার রাজিবের দাফন

admin
October 21, 2015 7:34 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধিঃ সড়ক দুর্ঘটনায় নিহত ঢাকা মোহামেডান জুনিয়র টিমের কৃতি ফুটবলার রাজিবের (১৮) দাফন গতকাল বুধবার সম্পন্ন হয়েছে। জানাজা শেষে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের পূর্বনারায়ণপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জে খেলতে যাওয়ার সময় রাজবাড়ি জেলার গোয়ালন্দে টেম্পু-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত হন। তিনি মহম্মদপুর সদরের পূর্বনারায়ণপুর গ্রামের তোতা মুসল্লীর ছেলে।

বুধবার সকাল সাড়ে ১১ টায় সদরের পূর্বনারায়নপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় খেলোয়াড়, ক্রীড়াসংগঠক শুভাকাঙ্খিসহ স্থানীয়রা অংশ নেন। জানাজার আগে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। রাজিবের স্মৃতিচারণ করতে গিয়ে তারা কান্নায় ভেঙে পড়েন। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে মঙ্গলবার গভীর রাতে রাজিবের লাশ মহম্মদপুর সদরের নিজ বাড়িতে আনা হলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। শতশত মানুষ তাকে একনজর দেখতে ভিড় জমায়। অনেকে কন্নায় ভেঙে পড়েন।

জানা গেছে, ‘মাঠ কাঁপানো ফুটবলার ছিলেন রাজিব। পুরোনাম রাজিবুল হোসেন মুসল্লী। ফুটবলার হিসেবে চারদিকে ছড়িয়ে পড়েছিল রাজিবের নাম। ঢাকা মোহামেডানের জুনিয়র টিমে খেলতেন তিনি। জাতীয় দলে খেলা ছিল সময়ের ব্যাপার মাত্র। সড়ক দূর্ঘটনা সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, ঢাকা থেকে পিরোজপুরগামী একটি বাসের সঙ্গে ফরিদপুর থেকে ছেড়ে আসা টেম্পু রাজবাড়ী সদর উপজেলার মজলিশপুর গ্রামের সাইনবোর্ড এলাকায় বাইপাস সড়কে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক সাগর বিশ্বাস নিহত হন। আহত ব্যক্তিদের মধ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজীব মারা যান।  টেম্পুর যাত্রি রাজিবের বন্ধু ফুটবলার বিজয় (১৮) ও বিপুল (২৫) গুরুতর আহত হয়।

রাজিবের গ্রামের বাড়িতে গিয়ে দেখা গেছে, শতশত নারী পুরুষের ভিড় করেছেন। স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাশ ভারি হয়ে উঠছে। মা বেবি খাতুন কিছুক্ষণ পর জ্ঞান হারাচ্ছেন। আবার জ্ঞান ফিরে রাজিবকে নিয়ে বিলাপ করছেন। তিন ভাই তিন বোনের সংসারে রাজিব দ্বিতীয়। স্থানীয় আমিনুর রহমান কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল রাজিব। ফুটবলই ছিল তার ধ্যান-জ্ঞান।

মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাবুল বলেন, রাজিব তরুণ সম্ভাবনাময় খেলোয়াড় ছিল। সে ঢাকা মোহামেডান ক্লাবের জুনিয়র টিমে কয়েক মৌসুম নিয়মিত খেলছিল। সবার দৃষ্টি আকর্ষণ করেছিল রাজিব। বাফুফের হয়ে স্কুল ও বয়েস ভিত্তিক বিভিন্ন টুুর্নামেন্টে সে অংশ নেয়।
রাজবাড়ি জেলা পুলিশ সুপার জিহাদুল কবির জানান, ‘বাসের চালক ও সহকারীকে গ্রেফতার করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/