২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৩৭
সর্বশেষ খবর

মেহেরপুরে পৌর কাউন্সিলর এসোসিয়েশনের মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান

মেহের আমজাদ, মেহেরপুর (৩০-০১-১৭): পৌর কাউন্সিলরদের বৈষম্যমূলক অসম্মানজনক সম্মানী ভাতা-এর প্রতিবাদে এবং মাসিক সম্মানী ভাতা বৃদ্ধিসহ ৮দফা দাবিতে মেহেরপুরে মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন মেহেরপুর জেলা শাখা।

গতকাল সোমবার বেলা ১১টার দিকে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌর কাউন্সিলর এসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার আহবায়ক আল মামুনের নেতৃত্বে ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয় । মানব বন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের পক্ষে স্মারক লিপি গ্রহণ করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক খাইরুল হাসান। মানব বন্ধনে ও স্মারক লিপি প্রদান-এর সময় বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও গাংনী পৌর সভার প্যানেল মেয়র নবীর উদ্দীন,জেলা এসোসিয়েশনের আহবায়ক মেহেরপুর পৌর কাউন্সিলর আল মামুন, মনিরুল ইসলাম মনি, গাংনী পৌর কাউন্সিলর বদরুল আলম বুদু, সাহিদুল ইসলাম, মিজানুর রহমান, আসালাম উদ্দীন, আমিনুল ইসলাম,  এনামুল হক, বাবলু আহম্মেদ, ও সংরক্ষিত নারী কাউন্সিলরসহ মেহেরপুর ও গাংনী  পৌরসভার পৌর কাউন্সিলর এসোসিয়েশনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন ।

উপস্থিত বক্তারা বলেন, পৌর কাউন্সিলরদের সব ধরনের কাজ করতে হয়। অথচ তাদের সম্মানী নিয়ে স্থানীয় সরকার খেলা করছে। অবিলম্বে কাউন্সিলরদের বেতন ভাতা বৃদ্ধি করে সিটি কর্পোরেশনের সাথে সমতা আনা হোক। নইলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী দেওয়া হবে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.