13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়িয়ায় কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান

admin
January 16, 2017 11:24 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি ॥ নড়িয়া উপজেলার কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, পুরস্কার ও এম.এ. রেজা স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত রোব ও সোমবার দুই দিন ব্যাপী এই অনুষ্ঠান পরিচালনা হয়।

দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, পুরস্কার ও এম.এ. রেজা স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন জাতীয় সংসদ সদস্য মরহুম এম.এ. রেজার সহধর্মীনি কার্তিকপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বেগম ফরিদা রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিভাবক প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন সরদার, মোঃ বাকোয়ার চৌধুরী, মোঃ নাহিদ চৌধুরী, মোঃ লিটন মুন্সী, দাতা সদস্য দেওয়ান আব্দুল বাতেন, কো-অপ্ট সদস্য এস.এম আহছানউল্যাহ সরকার (ফুয়াদ), সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি মাফরুজা বেগম, শিক্ষক প্রতিনিধি তুষার কান্তি গাইন, মোঃ আবু বকর, মহিলা শিক্ষক প্রতিনিধি নুরুন নাহার ও কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কাশেম।

অনুষ্ঠানের ১৫ জানুয়ারী রবিবার প্রথম দিনের কার্যক্রমের মধ্যে ছিলো সকাল ৮টায় জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও অভিবাদন, ৮.১৫ মিনিটে মশাল দৌড়ের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগীতা শুরু, যেমন খুশি তেমন সাজো দুপুর ১টা ৩০ মিনিট থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত এরপর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের বিশেষ খেলা।

অনুষ্ঠানের শেষ দিন ১৬ জানুয়ারী সোমবার ছিলো সকাল ১০টায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন জাতীয় সংসদ সদস্য মরহুম এম.এ. রেজা স্মৃতি বৃত্তি প্রদান, মরহুম শহর আলী দেওয়ান স্মৃতি বৃত্তি প্রদান, মহতী ছাত্র কল্যাণ পরিষদ কর্তৃক শিক্ষা উপকরণ বিতরণ এবং বার্ষিক মেধা ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে মরহুম শহর আলী দেওয়ান স্মৃতি বৃত্তি ২০১৬ সালের জেএসসি পরীক্ষার ভিত্তিতে ১ম জুম্মা পাল, ২য় নওরিন নুর মীম, ৩য় মারিয়া আক্তার উমি, ৪র্থ আকাশ নন্দি, ৫ম রাকিবুল হাসান চৌধুরী, ৬ষ্ঠ মোঃ আবু সাঈদ শুভ, ৭ম আলো আক্তার, ৮ম ইব্রাহিম, ৯ম লিটু জাহান তন্বী ও ১০ম লামিয়াকে বৃত্তি প্রদান করা হয়।

এছাড়াও এম.এ. রেজা স্মৃতি বৃত্তির তালিকায় ২০১৬ সালের বার্ষিক পরীক্ষার ভিত্তিতে ৬ষ্ঠ থেকে ৭ম প্রথম মোসাঃ তানজিলা, ২য় অনুপ গাইন, ৩য় অন্বেষা, ৭ম থেকে ৮ম প্রথম স্বর্ণা পাল, ২য় জান্নাতুল খুশবু, ৩য় আখি নন্দি, ৮ম থেকে ৯ম প্রথম আকাশ নন্দি, ২য় নওরিন নুর মীম, ৩য় মারিয়া আক্তার উর্মি, ৪র্থ জুমা পাল, ৯ম থেকে ১০ম প্রথম আশিফুর রহমান শুভ্র, ২য় তাসমিনা আক্তার মীম, ৩য় সাইফুল ইসলাম, এসএসসি পরীক্ষার্থী ১ম মাহজাবিন বিনতে মানান, ২য় তাসলিম তাবাসসুম ও ৩য় সৌরভ পালকে বৃত্তি প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/