13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের উদ্বোধন

admin
January 1, 2017 5:21 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুরঃ সারা দেশের ন্যায় মেহেরপুরে ২০১৭ সালের প্রথম দিনে স্কুলের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। আজ রোববার সকাল ১০টার দিকে মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে বই উৎসবের উদ্বোধন করেন।

সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হামিদের সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শুভাষ চন্দ্র গোলদার। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী শিক্ষক কাজী আনিছুজ্জামান, শরিফুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। এদিকে মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে ২০১৭ সালের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে। মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিৎ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শুভাষ চন্দ্র গোলদার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী শিক্ষক মোজাম্মেল হক, আব্দুর রাজ্জাকসহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

অপরদিকে মেহেরপুরে ফ্রেন্ডস্ ফাউন্ডেশন মডেল একডেমি আজ রোববার বেলা ১১টার দিকে আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করে । ফ্রেন্ডস্ ফাউন্ডেশন-এর সহ-সভাপতি এ্যাড. মিয়াজান আলী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন । এসময় ফ্রেন্ডস্ ফাউন্ডেশন-এর সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মালেক, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৈয়দ এহসানুল কবীর আরিফ,ফ্রেন্ডস্ ফাউন্ডেশন মডেল একডেমির অধ্যক্ষ মোঃ মজিবুর রহমন সহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ ছাড়া মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কবি নজরুল শিক্ষা মন্্জিল সহ জেলার বিভিন্ন স্কুলে নতুন বছরের প্রথম দিনে নতুন বই বিতরণ করা হয় ।

এ বছর মেহেরপুর জেলায় ১০ লক্ষ ১০ হাজার ৫’শ ২১ টি নতুন বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হবে।

http://www.anandalokfoundation.com/