13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শোক সভার আয়োজনে বাঁধা,আহত ৮

admin
August 15, 2015 8:27 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ উপজেলায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর শাহাদৎবার্ষিকীর  শোক সভার আয়োজনে বাঁধা দিয়ে ভন্ডুল করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় ৫জন আহত হয়েছে।

আজ শনিবার সকাল ১১টায় দৌলতপুর ইউনিয়নের বালুবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী সমর্থক গোষ্ঠির সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক কালাচাঁদ অভিযোগ করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে ১৫ আগষ্টে শোক সভা পালনের লক্ষে দৌলতপুর ইউনিয়নের বালুবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী সমর্থক গোষ্ঠির পক্ষ থেকে শোক সভার আয়োজন করা হয়। এ সময় স্থাণীয় প্রতিপক্ষ গ্র“প লাঠিসোটা  নিয়ে সভার আয়োজনে বাঁধা দেয়। এ সময় প্রতিপক্ষ কালাচাঁদ, মিলন, হিলক রায়, ভারত ও রতনকে মারধর করে।

বাংলাদেশ আ’লীগ সমর্থীক গোষ্ঠির কেন্দ্রীয় উপ কমিটির সহ-সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি বলেন, বঙ্গবন্ধুর শাহাদৎবার্ষিকীর শোক সভা করতে না দেওয়া দু:খজনক। বঙ্গবন্ধুর আদর্শ লালনে যে কেউ শোক সভা পালন করতে পারে।

পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি এমদাদুল হক বলেন, পীরগঞ্জ শহরের শোকসভার আয়োজন করা হয়েছে। বিচ্ছিন্ন ভাবে অনুমোতি ছাড়াই সভার আয়োজন করায় স্থানীয় ছেলেরা বন্ধ করে দিয়েছে। তবে কোন হামলা বা অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শওকত হোসেন জানান, পীরগঞ্জ উপজেলা আ’লীগের নেতাকর্মীদের অনুমতি না নিয়ে শোক সভার আয়োজন করলে স্থানীয়রা তাতে বাধা দিয়েছে বলে শুনেছি। তবে আহতের কোন ঘটনা ঘটেনি।

http://www.anandalokfoundation.com/