13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে অবিরাম বর্ষণে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ নিয়ে সংশয়

admin
October 12, 2016 12:55 pm
Link Copied!

চট্টগ্রাম প্রতিনিধিঃ পরশু থেকেই বৃষ্টি হচ্ছে। এখন অবিরাম বর্ষণ হচ্ছে চট্টগ্রামে।  ফলে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ আড়াইটা থেকে বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যে যে চূড়ান্ত ওয়ানডে ম্যাচটি হওয়ার কথা রয়েছে, তা নিয়ে ঘোর সংশয়ের সৃষ্টি হয়েছে।

স্টেডিয়ামের আউটফিল্ড পুরোপুরি ভেজা। পিচ থেকে কভার ওঠানো হয়নি তিন দিন ধরে। তবে গতকাল মঙ্গলবার এই বৃষ্টি নিয়ে সংশয় প্রকাশ করেছিল দুই দলই।

গতকাল মঙ্গলবার মাঠে অনুশীলন করতে পারেনি দু’দল। বৃষ্টির চিন্তা মাশরাফির কন্ঠে, ‘আগামীকাল আবহাওয়া কেমন থাকবে বলা যাচ্ছে না। কালকের পরিস্থিতির উপর অনেক কিছুই নির্ভর করছে। তবে এ ম্যাচে টস বড় ফ্যাক্টর হবে।’

একই সুর ইংল্যান্ড ব্যাটসম্যান মঈন আলীর কন্ঠে, ‘আবহাওয়ায় কারো হাত নেই। তাই ইনডোরেই অনুশীলন করতে হয়েছে। তবে এমন ম্যাচের হলেও, দু’দলের জন্য তা হবে দুর্ভাগ্য।’

পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার মতো বড় দলগুলোর বিপক্ষে সিরিজ জয়ের পর ক্রিকেটের জন্মদাতা ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় করতে পারলে বাংলাদেশের ক্রিকেটের এক বিরল অর্জনই হবে। সেই বিরল অর্জনের সাক্ষী হতে প্রস্তত বাংলাদেশ ক্রিকেট দল ও বাংলার ১৬ কোটি মানুষ।

http://www.anandalokfoundation.com/