13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফারুক আহমেদ হত্যা মামলার আরো দুই আসামির আত্মসমর্পণ

admin
September 25, 2016 12:37 pm
Link Copied!

টাঙ্গাইল প্রতিনিধি: আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ হত্যা মামলার চার্জ শীট ভুক্ত আরো দুই আসামি ২৪ সেপ্টেম্বর শনিবার আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

টাঙ্গাইলের অতিরিক্ত সরকারি কৌঁসুলি মনিরুল ইসলাম খান জানান, এই মামলার আসামি সাংসদ আমানুর রহমান খান ওরফে রানার ঘনিষ্ঠ সহযোগী নাসিরুদ্দিন নুরু ও সাবেক পৌর কমিশনার মাসুদুর রহমান টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। কিন্তু আদালতের বিজ্ঞ বিচারক আবুল মনসুর মিয়া তাঁদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত রোববার এই মামলার প্রধান আসামি সাংসদ আমানুর রহমান খান আদালতে আত্মসমর্পণের পর আদালতের নির্দেশে তাঁকে জেলহাজতে পাঠানো হয় এবং পরবর্তীতে তাকে কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়।

২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদের গুলিবিদ্ধ লাশ তাঁর বাসার সামনে থেকে উদ্ধার করা হয়। ঘটনার তিন দিন পর তাঁর স্ত্রী নাহার আহমেদ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে গোয়েন্দা পুলিশের তদন্তে এই হত্যাকাণ্ডের সঙ্গে সাংসদ আমানুর ও তাঁর তিন ভাইয়ের সম্পৃক্ততার বিষয়টি উঠে আসে।

উল্লেখ্য, গত তিন ফেব্র“য়ারি এই চার ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশ আদালতে অভিযোগপত্র জমা দেয়।

http://www.anandalokfoundation.com/