13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

উইন্ডিজকে কেবল বৃষ্টিই বাঁচাতে পারে

admin
August 3, 2016 1:04 pm
Link Copied!

ক্রীড়া ডেস্ক: জ্যামাইকা টেস্টের শেষ দুই দিনে বৃষ্টির জোরালো সম্ভাবনার কথা। ব্যাট-বলের লড়াই ছাপিয়ে তাই সিরিজের দ্বিতীয় এই টেস্টের ভাগ্য শেষ পর্যন্ত গড়ে দিতে পারে প্রকৃতি।

বৃষ্টির বাগড়ায় মঙ্গলবার চতুর্থ দিনে খেলা হয়েছে মোটে ১৫ ওভার। ৩০৪ রানে পিছিয়ে থেকে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ তাতেই ৪৮ রানে হারিয়েছে ৪ উইকেট। জ্যামাইকা টেস্টে তাই বৃষ্টিই কেবল বাঁচাতে পারে ক্যারিবীয়দের।

কিংস্টনের স্যাবিনা পার্কে চতুর্থ দিনের খেলা শুরু হয় ৪৫ মিনিট দেরিতে। কিন্তু ভারতীয় বোলাররা মাত্র ৩ ওভার বল করতেই আবার হানা দেয় বৃষ্টি। এর মধ্যেই অবশ্য রাজেন্দ্র চন্দ্রিকাকে (১) বিদায় করেন পেসার ইশান্ত শর্মা।

এক ঘণ্টা অপেক্ষার পর খেলা হয় আরো ১২.৫ ওভার। এর মধ্যে ফিরে যান কার্লোস ব্রাফেট, ড্যারেন ব্রাভো ও মারলন স্যামুয়েলস। ৪১ থেকে ৪৮, মাত্র ৭ রানের ব্যবধানে এই তিনজন সাজঘরের পথ ধরেন। ব্রাফেটের (২৩) উইকেট নিয়েছেন স্পিনার অমিত মিশ্র। আর পেসার মোহাম্মদ শামির শিকার স্যামুয়েলস (০) আর ব্রাভো (২০)।

ব্রাভোর বিদায়ের সঙ্গেই লাঞ্চ বিরতিতে গিয়েছিল দুই দল। কিন্তু বিরতি শেষ হওয়ার কিছুক্ষণ আগে বৃষ্টি নামলে আর মাঠে ফেরা হয়নি তাদের। নির্ধারিত সময়ের আগেই তাই দিনের খেলার সমাপ্তি টানেন দুই আম্পায়ার। এখনো ২৬৪ রানে পিছিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। জয়ের জন্য শেষ দিন ভারতের চাই আর ৬ উইকেট।

http://www.anandalokfoundation.com/