13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে যুবদল নেতা কাজল হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

admin
September 23, 2015 8:01 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুরঃ মেহেরপুর জেলা যুবদলের সহ-সভাপতি কাজল মাহমুদ হত্যা মামলায় গাংনী উপজেলার ভরাট গ্রামের কাবিতউল্লাহর ছেলে জাহাঙ্গীরকে যাবজ্জীবন কারদন্ড প্রদান করেছেন জেলা জজ আদালত। বুধবার দুপুর ২টার দিকে জেলা ও দায়রা জজ রবিউল হাসান এ রায় প্রদান করেন। অভিযোগ প্রমান না হওয়ায় বাকি ১০ জনকে বেকসুর খালাস প্রদান করেন আদালত।

মামলার বিবরনে জানা যায়, ২০০৫ সালের ১৮ ডিসেম্বর সন্ধ্যায় বামুন্দী বাজারের একটি চায়ের দোকানে চা পান করার সময় ১০/১২ জন অজ্ঞাত সন্ত্রাসী যুবদল নেতা কাজল মাহমুদকে লক্ষ্য করে তিনটি বোমার বিস্ফোরণ ঘটায়। স্থানীয় লোকজন মারাত্মক আহত কাজল মাহমুদকে  উদ্ধার করে প্রথমে বামুন্দীর একটি ক্লিনিকে ভর্তি করেন। অবস্থার অবনতী হওয়ায় পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে ওই দিন রাত সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।

পরদিন পিতা মনিমুল হক অজ্ঞাতামা ১০/১২ জনকে আসামী করে গাংনী থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সন্দেহভাজন আসামী হিসেবে ২৫ ডিসেম্বর জাহাঙ্গীরকে আটক করে। পরে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবান বন্দী প্রদান করে সে। মামলা তদন্ত শেষে ১১ জনের বিরুদ্ধে হত্যা এবং অস্ত্র ও বিস্ফোরক ব্যবহারে অভিযোগ এনে চার্জশীট প্রদান করে পুলিশ।

http://www.anandalokfoundation.com/